রবিবার, ০৮ এপ্রি ২০১৮ ০৯:০৪ ঘণ্টা

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আ’লীগ নেতা

Share Button

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আ’লীগ নেতা

ডেস্ক রিপোর্ট:   প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় সাইদুর রহমান শরীফ নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার গভীর রাতে টাঙ্গাইলের ঘাটাইলের রসুলপুরে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে প্রবাসীর স্ত্রীসহ দু’জনকে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।

এলাকাকাসী সূত্রে জানা গেছে, উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামের মফেজ মেম্বারের ছেলে শরীফ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তার সংসারে তিন ছেলে ও তিন মেয়ে রয়েছে।

শরীফ দীর্ঘদিন ধরে লিবিয়া প্রবাসী এলাকার এক ব্যক্তির স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলের। ওই প্রবাসীর স্ত্রী এক কন্যা সন্তানের জননী।

শুক্রবার রাত দেড়টার দিকে শরীফ প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় হাতেনাতে দু’জনকে আটক করে এলাকাবাসী। পরে শনিবার দুপুরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, পরকীয়া প্রেমিক যুগলকে আটকের খবর পেয়ে সকালে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশে সোপর্দ করেছি।

ঘাটাইল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, দু’জনকে এলাবাসী আটক করে পুলিশকে জানায়। পরে আমরা তাদেরকে থানায় নিয়ে আসি।

এই সংবাদটি 1,030 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com