সোমবার, ০৯ এপ্রি ২০১৮ ১২:০৪ ঘণ্টা

ছাত্রলীগের বিরুদ্ধে আন্দোলনকারীদের ওপর গুলি ছোড়ার অভিযোগ

Share Button

ছাত্রলীগের বিরুদ্ধে আন্দোলনকারীদের ওপর গুলি ছোড়ার অভিযোগ

ডেস্ক রিপোর্ট:  কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের লক্ষ্য করে ছাত্রলীগের বিরুদ্ধে গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে ও সোমবার ভোরে গুলি ছোড়া হয় বলে অভিযোগ আন্দোলনকারী শিক্ষার্থীদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত আড়াইটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে অবস্থানরত আন্দোলনকারীদের ধাওয়া করে পুলিশ ও ছাত্রলীগ। এ সময় প্রথম দফায় আন্দোলনকারীদের লক্ষ্য করে গুলি ছোড়ে ছাত্রলীগ।

সোমবার সকালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি কার্জন হল হয়ে শহীদুল্লাহ হলের ভেতরে প্রবেশ করে। এসময় সেখানে অবস্থানরত বেশ কয়েকজন আন্দোলনকারী ও সাধারণ শিক্ষার্থীকে ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর করেন। একপর্যায়ে আন্দোলনকারী ও সাধারণ শিক্ষার্থীরা ছাত্রলীগকে ধাওয়া করলে ছাত্রলীগের মিছিল থেকে বেশ কয়েকটি গুলি ছোড়া হয় বলে অভিযোগ করেন আন্দোলনকারীরা।

এদিকে অভিযোগের পরিপ্রেক্ষিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, জামায়াত-শিবিরের তাণ্ডবের প্রতিবাদে আমরা মিছিল বের করেছিলাম। আমাদের মিছিল থেকে গুলি ছোড়া হয়নি।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com