সোমবার, ০৯ এপ্রি ২০১৮ ০৩:০৪ ঘণ্টা

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় চালক নিহত

Share Button

জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায়  চালক নিহত

 

সিলেট রিপোর্ট: জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় বিলাল নামে একড্রাইভার নিহত হয়েছেন। আজ সোমবার (৯ এপ্রিল) সকাল ১১টায় সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার চাঙ্গীল বাজারের জৈন্তাপুর সীমান্ত ফাঁড়ীর সম্মুখে জাফলং থেকে ছেড়ে অাসা ট্রাক ঢাকা-মেট্রাে-ট-২০-০৫৫৩ এর ধাক্কায় জৈন্তা বাজার থেকে রড় বোঝাই রিক্সাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান বিলাল। তিনি জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের মুক্তাপুর টিলাবাড়ী গ্রামের মোহন মিয়ার ছেলে । পেশায় ট্রাক ড্রাইভার, বিলাল অাহমদ এর বয়স ছিলো ৩৫।
ঘটনার পর পর স্থানীয় জনতা ট্রাক চালককে অাটক করে এবং সিলেট তামাবিল মহা সড়ক অবরোধ করে৷ এদিকে ঘটনার সংবাদ পেয়েই দ্রুত ঘটনাস্থলে ছুটে যান জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ ময়নুল জাকির৷ তিনি এলাকার গন্যমান্যদের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রেন অানেন এবং সিলেট তামাবিল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেন৷
এবিষয় অফিসার ইনচার্জ খাঁন মোঃ ময়নুল জাকির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে অাসি৷ ঘাতক ট্রাক ও চালক অাটক করা হয়েছে৷ প্রয়োজনীয ব্যবস্থা গ্রহনের জন্য হাইওয়ে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

এই সংবাদটি 1,023 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com