বৃহস্পতিবার, ১২ এপ্রি ২০১৮ ০৯:০৪ ঘণ্টা

সুনামগঞ্জে যাদুকাটা নদীর ওপর সেতুর কাজ উদ্বোধন

Share Button

সুনামগঞ্জে যাদুকাটা নদীর ওপর সেতুর কাজ উদ্বোধন

সিলেট রিপোর্ট:  সুনামগঞ্জে যাদুকাটা নদীর ওপর দীর্ঘ প্রতীক্ষিত সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার বিকালে জেলার তাহিরপুর উপজেলায় এই সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করেন মন্ত্রী। একই সঙ্গে তিনি ডাম্পের বাজার পাটলাই নদীর উপর ৪৫০ মিটার দীর্ঘ সেতু, কলাগাওঁ ছড়া, লাকমা ছাড়া, বুরুঙ্গা ছড়া সেতু উদ্বোধন করেন।

এ উপলক্ষে তাহিরপুরে এক জনসভায় বক্তব্য রাখেন এলডিআরডি মন্ত্রী। বর্তমান সরকারকে ‘উন্নয়নের সরকার’ আখ্যা দিয়ে তিনি বলেন, ‘এই সরকার হাওরাঞ্চলের জন্য এক হাজার তিনশ কোটি টাকা প্রকল্প হাতে নিয়েছে।’

‘এই সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ভোটে বিজয়ী করে দেখিয়ে দিন বাংলাদেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে চায় এবং কতটা ভালোবাসে।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘জনগণের সাথে যে সরকার (বিএনপি) লুকোচুরি করে, তাদেরকে কি ভোট দেওয়া যায়? তাদের কাছ শুধু বাধা সৃষ্টি করা। বিএনপিকে যে এ দেশের জনগণ চায় না সেটার প্রমাণ আপনাদেরকেই করতে হবে।’

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও জনসভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জয়াসেন গুপ্ত, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামছুন্নাহার রব্বানী, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিছ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার প্রমুখ।

সুনামগঞ্জ জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, পুলিম সুপার বরকত উল্লাহ খান, ২৮ বিজিবি সুনামগঞ্জ ব্যাটালিয়নের অধিনায়ক নাসির উদ্দিনও এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী মোশাররফ হোসেনকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসনিক কর্মকতা ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এই সংবাদটি 1,007 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com