বৃহস্পতিবার, ১২ এপ্রি ২০১৮ ১১:০৪ ঘণ্টা

ওসমানী বিমাবন্দরে বৈদেশিক মুদ্রাসহ যাত্রী আটক

Share Button

ওসমানী বিমাবন্দরে বৈদেশিক মুদ্রাসহ যাত্রী আটক

সিলেট রিপোর্ট: সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বুধবার বিকেলে দুবাইগামী ফ্লাই দুবাই’র (এফজেড-৫৯৬) একটি ফ্লাইট থেকে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আটক যাত্রী জফর উদ্দিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার মহানগর পুলিশের বিমানবন্দর থানায় বিমানবন্দর কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা ফজলুর রহমান বাদি হয়ে কাস্টমস অ্যাক্ট আইনে মামলাটি (নং-১১) দায়ের করেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।

ওসমানী বিমানবন্দরে কর্মরত শুল্ক গোয়েন্দারা আটককৃত জফর উদ্দিনকে পুলিশের কাছে কাছে হস্তান্তর করেছেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মোশাররফ।

উল্লেখ্য, বুধবার বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে দুবাইগামী ফ্লাই দুবাই’র ফ্লাইটের যাত্রীদের ব্যাগেজ স্ক্যানিং কালে জফর উদ্দিনের লাগেজে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রার সন্ধান পাওয়া যায়।

পরে তল্লাশী করে কচুর লতি ও কাচা পানের মধ্যে ১৫টি খামে বৈদেশিক মুদ্রার এ চালান পাওয়া যায়। তা থেকে ১৫ হাজার ব্রিটিশ পাউন্ড, ৪৮ হাজার সৌদি রিয়াল, দুবাই দিরহাম ১০ হাজার ৪শ’ এবং ২৫০ ওমান রিয়াল উদ্ধার করা হয়েছে। যার বাংলাদেশী মুদ্রামানে এক কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৭৫০ টাকা প্রায়।

আটক জফর উদ্দিন সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল এলাকার দক্ষিণ জাঙ্গাইল গ্রামের নুরুজ্জামানের ছেলে। উদ্ধারকৃত অর্থ বাংলাদেশ ব্যাংকে জমা দেয়া হয়েছে বলে জানিয়েছেন ওসমানী বিমানবন্দরে কর্মরত সিভিল এভিয়েশনের নিরাপত্তা কর্মকর্তা নজরুল ইসলাম।

এই সংবাদটি 1,033 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com