শুক্রবার, ১৩ এপ্রি ২০১৮ ১১:০৪ ঘণ্টা

জগন্নাথপুরের সৈয়দপুরে ছাত্র জমিয়তের সংবর্ধনা সম্পন্ন

Share Button

জগন্নাথপুরের সৈয়দপুরে ছাত্র জমিয়তের সংবর্ধনা সম্পন্ন

সিলেট রিপোর্ট:  ছাত্র জমিয়ত বাংলাদেশ জগন্নাথপুর উপজেলাধীন সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের উদ্যোগে ইউপি ছাত্র জমিয়তের সাবেক নেতৃবন্দ, জামেয়া দারুল হাদিস সৈয়দপুর এর দাওরায়ে হাদিস (মাস্টার্স) ও হিফজ সমাপনকারী ছাত্র, জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপের মহাসচিব মাওলানা সৈয়দ মুশাররফ আলীর সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (১৩ এপ্রিল) বিকালে স্থানীয় সৈয়দপুর বাজারে অনুষ্ঠিত হয়। শাখার সভাপতি মাওলানা নাছির তালুকদারের সভাপতিত্বে ,ছাত্র নেতা সৈয়দ হাবিব সালেহ ও সৈয়দ গুলজার আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথিিহিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ইউকে জমিয়তের নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ জামিল আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাপরিষদের ভাইস চেয়ারম্যান ও যুব জমিয়তের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা তৈয়্যিবুর রাহমান চৌধুরী,সিলেট মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সালিম কাসিমী,যুব জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী,ছাত্র জমিয়ত সিলেট মহানগরীর সভাপতি ছাত্র নেতা লুৎফুর রাহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা সৈয়দ ফয়জুল হক, ইউনিয়ন জমিয়তের সেক্রেটারি মাওলানা লুতফুর রাহমান,জগন্নাথপুর উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ রশিদ আহমদ,যুব জমিয়ত জগন্নাথপুর উপজেলা সভাপতি মাওলানা সৈয়দ সুহাইল আহমদ, ছাত্র জমিয়ত সুনামগঞ্জ জেলা সেক্রেটারি মাওলানা ত্বাহা হোসাইন,জগন্নাথপুর উপজেলা সভাপতি হাফিজ সাঈদ আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম রাজু,জমিয়ত নেতা মাওলানা ইসলাম উদ্দিন,মাওলানা মুছান্না, যুব নেতা মাওলানা এমরান কামালী,মাওলানা আলী আহমদ, মাওলানা ফরহাদ কোরেশী,মাওলানা বিলাল আহমদ,মাওলানা আখতার হোসাইন,ছাত্র নেতা দ্বীনুল হাসান কামালী,সৈয়দ ইয়াকুব আহমদ,হাফিজ আব্দুর রাহমান,মো: ইয়াকুব আহমদ,আদিল সরদার,আতিকুর রাহমান কামালী প্রমুখ। অনুষ্ঠানে দলীয় সংগীত পরিবেশন করেন যুব জমিয়তের কেন্দ্রীয় সদস্য ,জাগরণের পরিচারক হাফিজ আব্দুল করিম দিলদার। সংবর্ধিত অতিথি ইউরোপ জমিয়তের মহাসচিব মাওলানা মুশাররফ আলী সহ সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সাবেক (সভাপতি সেক্রেটারি) প্রায় ১২ জন ও জামেয়া সৈয়দপুরের ৩৫ জন ফারিগিন ছাত্রদেরকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

শাহীনূর পাশা চৌধুরী তার বক্তব্যে বলেন, হেফাজতের রক্তের বদলা ও কওমী স্বীকৃতি নিয়ে টালবাহানার জবাব দিতে আলেম সমাজকে প্রস্তুতি নিতে হবে। তিনি বলেন, উলামায়ে কেরামের সাথে গাদ্দারী করে কেউ রেহাই পাইনি। ইসলাম বিদ্বেষী প্রত্যেক কর্মকান্ডের সমুচিত জবাব দিতে জনগন প্রস্তুত রয়েছেন।

মাওলানা সৈয়দ মুশাররফ আলী বলেন, জমিয়ত উপমহাদেশের হক্কানী উলামায়ে কেরামের একটি সংগ্রামী কাফেলা। এই কাফেলার সাথে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে। দলের কোন কর্মী অন্যায় করলে তাকে শোধরাতে হবে। দুরে ঠেলে দিলে হবেনা। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

রুহুল আমীন নগরী তার বক্তব্যে জমিয়তকে স্বাধীনতা পক্ষের শক্তি উল্লেখ করে বলেন, জমিয়ত নেতা মুফতি মাহমুদের প্রস্তাবের কারনেই বঙ্গবন্ধু আগর তলা ষড়যন্ত্রের মামলা থেকে মুক্তি পেয়েছিলেন। তিনি বৈশাখ উপলক্ষে মাদরাসা সমুহের উপর ‘মঙ্গল শোভা যাত্রা’র নামে যে ইসলাম বিদ্বেষী অনুষ্ঠান বাধ্যতা মুলক করে যে নির্দেশ জারি করেছে তা প্রত্যাহারের দাবি জানান।

এই সংবাদটি 1,026 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com