সিলেটরবিবার , ২২ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রিয়াদে রাজপ্রাসাদের বাইরে প্রচণ্ড গোলাগুলি (ভিডিও)

Ruhul Amin
এপ্রিল ২২, ২০১৮ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: রিয়াদের খৌজামা এলাকায় সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের প্রাসাদের বাইরে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। শনিবার রাতে ৭টা ৫০ মিনিটে সৌদি রাজপ্রাসাদের বাইরে ব্যাপক গোলাগুলির শব্দ শোনা যায়। এর একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। খবর মিরর ও আল জাজিরার।

গোলাগুলির কারণ সম্পর্কে রিয়াদ পুলিশের মুখপাত্র শনিবার বলেন, খৌজামায় একটি ছোট ড্রোন শনাক্ত করে রাজপ্রাসাদের নিরাপত্তারক্ষীরা। তারপর ছোট খেলনার মতো এ ড্রোনকে তারা সেটিকে গুলি করে ধ্বংস করে। রাষ্ট্রীয় গণমাধ্যম এসপিএ এ খবর দিয়েছে।

এ ঘটনার তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছে এসপিএ। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ভিডিওতে লক্ষ্য করা গেছে ৩০ সেকেন্ড ধরে মুহুর্মুহু গুলি ছোড়ার শব্দ শোনা যায়। এছাড়া এটি রাজপ্রাসাদের ভেতরের কোনো সহিংসতাও হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে এ গোলাগুলির অন্য কোনো কারণ সম্পর্কে ভিডিও দেখে বা অন্য কোনো উপায়ে নিশ্চিত হওয়া যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে এক সিনিয়র পুলিশ কর্মকর্তা রয়টার্সকে জানিয়েছেন, এ ঘটনার সময় সৌদি বাদশাহ রাজপ্রাসাদে ছিলেন না। তিনি রিয়াদের অন্যপ্রান্তে দিরিয়ায় তার খামারে ছিলেন।

২০১৭ সালের অক্টোবরে মনসুর আল আমেরি নামের এক বন্দুকধারী জেদ্দার লাল সাগর সিটিতে অবস্থিত রাজপ্রাসাদের গেটে গুলি চালায়। এতে দুইজন নিরাপত্তারক্ষী নিহত এবং তিনজন আহত হয়। পরে নিরাপত্তারক্ষীদের গুলিতে নিহত হয় সে।

সূত্র: আল জাজিরা, মিরর

https://www.youtube.com/watch?v=kFzOe60h0sk