সিলেটবৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা এডভোকেট মাওলানা রশীদ আহমদের মায়ের ইন্তেকাল

Ruhul Amin
এপ্রিল ২৬, ২০১৮ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোট: গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এডভোকেট মাওলানা রশীদ আহমদ ও লন্ডনন্থ টাওয়ার হ্যামলেটের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলর অহিদ আহমদ এর মাতা সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৩ নং ফুলবাড়ি ইউনিয়নের সাবেক স্বনামধন্য চেয়ারম্যান মরহুম আলহাজ্ব মাহমুদ হোসেনের সহধর্মিনী (শফিকুন নেছা) আর নেই্ (ইন্না লিল্লাহি — রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৯০ বছর। তিনি ৭ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতরাত বাংলাদেশ সময় সাড়ে ১২ টার দিকে তিনি আমেরিকার মিশিগানে ইন্তেকাল করেন।
মরহুমার জানাজার নামাজ আগামী শুক্রবার (২৭/০৪/২০১৮) বাদ জুম্মা মিশিগানে মাসজিদুন নুর এ অনুস্টিত হবে এবং সেখানেই দাফন করা হবে। জানাজায় অংশ নিতে এডভোকেট মাওলানা রশীদ আহমদ ও অহিদ আহমদ ইতোমধ্যে মিশিগানের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানা গেছে।
শফিকুন্নেছার মৃত্যুতে ফুলবাড়িসহ পরিচিতজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি একজন ধর্মপ্রাণ এবং সমাজদরদী ও মানবিক গুণাবলী সম্পন্ন নারী ছিলেন। মরহুমার পুত্রদের সকলেই সু প্রতিষ্টিত।
এদিকে আজ বৃহস্পতিবার বাদ মাগরিব পারিবারিকভাবে ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুরস্থ বায়তুল মাহমুদে এক খতমে ক্বোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হবে বলে জানিয়েছেন মরহুমার ভাগ্নে হাফিজ মাওলানা আব্দুল হাকিম।