সিলেটবৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে রফিক বলয়ের প্রধান্য

Ruhul Amin
এপ্রিল ২৬, ২০১৮ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ): সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরীর অনুসারীদের আধিক্য ল্য করা গেছে।
অন্যদিকে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের অনুসারীরা কমিটির অপোকৃত গুরুত্বপূর্ণ পদ থেকে ছিটকে পড়েছেন বলে জানা গেছে। মাত্র হাতেগুনা কয়েকজন কমিটিতে স্থান পেয়েছেন।
বুধবার (২৫এপ্রিল) প্রকাশিত কমিটিতে দেখা গেছে, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট বলয় থেকে স্থান পেয়েছেন সভাপতি দীপঙ্কর কান্তি দে, সিনিয়র সহ-সভাপতি লিখন আহমদ, গৌতম তালুকদার দীপ, যুগ্ম সম্পাদক জগৎজ্যোতি রায় জয়, তানভীর আলম পিয়াস, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ।
অন্যদিকে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরীর অনুসারী আশিকুর রহমান রিপন সাধারণ সম্পাদক হয়েছেন। রফিক বলয় থেকে আবুল হাসনাত মোহাম্মদ কাউসার সহ-সভাপতি, তৈয়বুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক, ফয়েজ উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান তারেক সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন।
অপরদিকে, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মতিউর রহমানের বলয় থেকে সহ-সভাপতি জিসান এনায়েত রেজা, ওয়াসিম মাহমুদ, তৌফিক ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৃজন দেবনাথ কমিটিতে স্থান পেয়েছেন। এই চারজন জিসান এনায়েত রেজার নেতৃত্বাধীন গ্রুপের সক্রিয় নেতা।
এছাড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে কোনো পদই জুটেনি। এই গ্রুপ থেকে মাত্র তিন জন কমিটিতে স্থান পেয়েছেন। তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া ও ইশতিয়াক আলম পিয়াল। এই গ্রুপে অনেক সক্রিয় ছাত্রলীগ নেতা থাকলেও তারা কমিটিতে কারো নাম নেই।
যুক্তরাজ্য প্রবাসী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফরহাদ আহমদের অনুসারীরা বেশ কয়েকটি পদ পেয়েছেন কমিটিতে। সহ-সভাপতি আবু সাঈদ আপন, কাউসার আহমদ ও যুগ্ম সম্পাদক মো. রাহাত আহমদ।
অপর কয়েকজন অপরিচিত মুখ হওয়ায় তারা কোন বলয়ের তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের ছেলে আসেফ বখত রাদ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন।