সিলেটশুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে সংঘর্ষ ,১৫ পুলিশ সদস্যসহ আহত অর্ধশত

Ruhul Amin
এপ্রিল ২৭, ২০১৮ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুরে সিএনজি (অটোরিক্সা) শ্রমিক ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১৫ পুলিশ সদস্য ও পথচারীসহ অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১৫ পুলিশ সদস্যসহ ২৫ জনকে হবিগঞ্জ কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ১১টার থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-সিলেটে মহাসড়কে সিএনজি চলাচল করলে বন্ধ রাখার নির্দেশ দেয় পুলিশ। এর প্রতিবাদে শুক্রবার সিএনজি সংগঠনের শ্রমিকরা ব্যানার-ফেস্টুন নিয়ে মহাসড়কে আন্দোলনে নামে। এ সময় পুলিশ তাদেরকে সড়িয়ে দিতে চাইলে দু’পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ১৫ পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়।

আহত পুলিশ সদস্যরা হল, এসআই দেলোয়ার হোসেন, এএসআই আব্দুল ওয়াদুদ, কনস্টেবল সুবিত, আকাশ, মশিউর রহমান, প্রণব, আশরাফ, জহিরুল ইসলাম, সুবির, ওয়াকিব মিয়া, রোমান আহমেদ, আব্দুল খালেক, রকিব আহমেদ, মকবুল হোসেন। এছাড়াও আহত শ্রমিকদের শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও হবিগঞ্জ শহরের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন জানান, ঢাকা সিলেট মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচল করলে বৃহস্পতিবার ৫টি গাড়ি আটক করে হাইওয়ে পুলিশ। পরে সিএনজি শ্রমিক ও মালিকদের পক্ষ থেকে সিএনজিগুলো ছেড়ে দেওয়ার জন্য দাবি করা হয়। পুলিশ সিএনজি ছেড়ে না দেওয়ায় শুক্রবার সকালে শ্রমিকরা নছরতপুর মোড়ে মহাসড়কে অবরোধ করলে পুলিশ বাধা দেয়। এর জের ধরে শ্রমিকরা পুলিশের উপর হামলা করে।