সিলেটরবিবার , ৬ মে ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নোমানকে গাজীপুর থেকে আটকের অভিযোগ

Ruhul Amin
মে ৬, ২০১৮ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

 

ডেস্করিপোট:

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর বাসায় সংবাদ সম্মেলন শেষে ঢাকায় ফেরার পথে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানকে পুলিশ ধরে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি। তার সঙ্গে আরও বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলেও দাবি করেছেন দলটির নেতারা। তবে পুলিশ তার আটকের বিষয়ে কিছু জানে না বলে দাবি করেছে।

রবিবার বিকালে আদালতের নির্দেশে সিটি নির্বাচন স্থগিত করার পর টঙ্গীতে নিজের বাসায় সংবাদ সম্মেলন করেন বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। সেখানে আব্দুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

পরে বাসা থেকে বের হয়ে ঢাকার পথে কিছুদূর আসার পর নোমানসহ আরও কয়েকজনকে আটক করা হয় বলে ঢাকাটাইমসে জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজুলল হক মিলন। নোমানের ব্যক্তিগত সচিব (পিএস) নুরুল আজিম হীরুও আটকের কথা জানিয়েছেন।

হীরু বলেন, হাসান সরকারের বাসায় সংবাদ সম্মেলন শেষে বের হয়ে টঙ্গী পৌরসভার কাছে গেলে স্যারকে পুলিশ তুলে নিয়ে যায়।

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ‌ ‌‘আমি বাইরে আছি, এই বিষয়ে কিছু জানি না।’

ফজলুল হক মিলন বলেন, ‘এই মুহূর্তে আমরা হাসান সরকারের বাসায় অবরুদ্ধ অবস্থায় আছি। দাঙ্গা পুলিশ, ডিবি পুলিশ, এসবি তার বাসা ঘিরে রেখেছে।’
এদিকে, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মুফতি নাসির উদ্দীন খান সিলেট রিপোর্টকে জানান, বিএনপি নেতা নোমানের সাথে যুব জমিয়তের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদককে স্থানীয় মসজিদ থেকে গ্রেফতার করেছে পুলিশ। যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা যুব জমিয়তের সভাপতি (সড়ক র্দূঘটনায় মারাত্মক আহত) “মাওলানা আবদুল্লাহিল বাকী”কে গ্রেফতার করা হয়েছে। জানাগেছে, তিনি গাজীপুর মহানগরের একটি মসজিদে আসর নামায আদায় করে বসে ছিলেন। ঐ মসজিদটি হাসান সরকারের বাড়ী সংলগ্ন। যুব নেতা আবদুল্লাহিল বাকিকে বিনা কারণে পুলিশ গ্রেফতার করায় তিব্রনিন্দা জানিয়েছেন যুব জমিয়তের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আজ রোববার এক বিবৃতিতে যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মাওলানা শরফুদ্দীন ইয়াহইয়া,সহসভাপতি তৈয়্যিবুর রহমান চৌধুরী,সাধারণ সম্পাদক মুফতি গোলাম মাওলা,প্রচার সম্পাদক রুহুল আমীন নগরী অবিলম্বে যুব নেতা আবদুল্লাহিল বাকির নি:শর্ত মুক্তির দাবি জানান।