সিলেটমঙ্গলবার , ৮ মে ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ড. জাফর ইকবালের দোয়া নিতে গিয়ে ছাত্র আটক

Ruhul Amin
মে ৮, ২০১৮ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঘুরতে আসা সন্দেহভাজন একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে জালালাবাদ থানা পুলিশ।

জানা যায়, সন্দেহভাজন শিক্ষার্থীর নাম রাকিবুল ইসলাম রাকিব। তিনি সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেন জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম। তিনি জানান, সোমবার দুপুরে রাকিব ড. জাফর ইকবালের সঙ্গে দেখা করে দোয়া নিতে আসে। সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়।

সোমবার দুপুরে বিশিষ্ট কথাসাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের সঙ্গে দেখা করতে শাবি ক্যাম্পাসে যায় সে। তাকে বিশ্ববিদ্যালয়ের ড. এম ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের জাফর ইকবালের ব্যক্তিগত কক্ষ থেকে ওই শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ।

উল্লেখ, গত ৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ফয়জুর রহমান নামে এক যুবক ড. জাফর ইকবালের ওপর হামলা করে। পরবর্তীতে র্দীঘ দুই মাস চিকিৎসা শেষে গত ২ এপ্রিল কর্মস্থলে যোগদান করেন।