সিলেটমঙ্গলবার , ৮ মে ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পরীক্ষার উত্তর সরবরাহের ডিভাইসসহ শিক্ষক গ্রেপ্তার

Ruhul Amin
মে ৮, ২০১৮ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিভিন্ন পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস এবং উত্তর সরবরাহের ডিভাইসসহ মো. মিলন মিয়া নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে শহরের কলেজ ব্রাঞ্চ রোডস্থ শিক্ষকের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। আটককৃত মিলন বরগুনা সদর উপজেলার ৭ নম্বর ঢলুয়া ইউনিয়নের ডালভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস ও উত্তর সরবরাহের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে গত ১৯শে এপ্রিল রাতে বরগুনা ও পটুয়াখালী জেলার ১৩ জন এবং পরবর্তীতে আরও ৪ জনসহ মোট ১৭ জনকে আটক করা হয়। তাদেরকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে। বর্তমানে আটককৃত মিলন ওই চক্রের মূলহোতা। এ চক্রের সঙ্গে বরগুনায় আরও কয়েকজন জড়িত রয়েছে, তাদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, এর আগে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ ২ লাখ ৫৮ হাজার টাকা, পরীক্ষার হলে উত্তর সরবরাহের জন্যে আধুনিক প্রযুক্তির ৯টি ডিভাইস ও ৫টি ক্ষুদ্র হিয়ারিং ডিভাইস, ২৩টি মোবাইল এবং ৬টি প্রবেশপত্র উদ্ধার করে পুলিশ।।