বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ ০৩:০৫ ঘণ্টা

সাউথ আফ্রিকা জমিয়ত নেতার মৃত্যুতে ইউকে জমিয়তের দোয়া মাহফিল

Share Button

সাউথ আফ্রিকা জমিয়ত নেতার মৃত্যুতে ইউকে জমিয়তের দোয়া মাহফিল

সিলেট রিপোর্ট: বিশিষ্ট ইসলামী স্কলার জমিয়তে উলামা সাউথ আফ্রিকার সহ সভাপতি মুফতি আফজাল হুসাইনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের নেতৃবৃন্দ। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।
গত ১৫ এপ্রিল ব্রিটেনের খ‍্যাতিমান আলেম, লেখক গবেষক ও জমিয়ত নেতা মুফতি সাইফুল ইসলামের সাথে এক গুরুত্বপূর্ণ বৈঠকে মিলিত হওয়ার পরে এই দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে র সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আবদুল মুনতাকিম, সহ সভাপতি মাওলানা আবদুস সালাম, জেনারেল সেক্রেটারি মাওলানা সৈয়দ তামীম আহমদ, ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী , সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ প্রমুখ।
বৈঠকে রাজনৈতিক, সামাজিক ও সাংগঠনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে জরুরি আলাপ করা হয়। মিটিংয়ে জমিয়তের বিভিন্ন কর্মসূচি ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে যৌথ ও ঐক্যবদ্ধ কর্ম প্রয়াসের সম্ভাবনা সম্পর্কে ও আশাব্যঞ্জক আলোচনা করেন নেতৃবৃন্দ । বৈঠক শেষে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে নেতৃবৃন্দের জন্য মুফতি সাইফুল ইসলামের পক্ষ থেকে নৈশভোজ পরিবেশন করা হয় এবং মুফতি সাইফুল ইসলাম তার লিখিত মূল্যবান কিতাবাদী ইউকে জমিয়ত নেতৃবৃন্দ কে গিফট করেন।

এই সংবাদটি 1,022 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com