বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ ০৩:০৫ ঘণ্টা

থাইল্যান্ড সফরে গেছেন জমিয়তের ২ কেন্দ্রীয় নেতা

Share Button

থাইল্যান্ড সফরে গেছেন জমিয়তের ২ কেন্দ্রীয় নেতা

সিলেট রিপোর্ট: দাওয়াতী কাজে জমিয়তের উলামায়ে ইসলামের ২ জন কেন্দ্রীয় নেতা থাইল্যান্ড সফরে গেছেন। তারা থাইল্যান্ডে কয়েক দিন অবস্থান করবেন এবং রাজধানী ব্যাংককসহ থাইল্যান্ডের আরো কয়েকটি শহরে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে অনুষ্ঠিতব্য ইসলামী সম্মেলনে শরীক হয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। মালয়েশিয়ায় অবস্থানকারী জমিয়তে উলামায়ে ইসলামের প্রবাসী বাংলাদেশী নেতৃবৃন্দ এই সফরের আয়োজন করেন।

এই উদ্দেশ্যে গতকাল (৮ মে) মঙ্গলবার জমিয়তের উলামায়ে ইসলামের যুগ্মমহাসচিব ও জামিয়া মাদানিয়া বারিধারার সহকারী পরিচালক মাওলানা হাফেজ নাজমুল হাসান এবং জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগরীর নায়েবে আমীর ও জামিয়া মাদানিয়া বারিধারার মুহাদ্দিস মুফতী জাকির হোসাইন থাই এয়ার ওয়েজের TG322 ফ্লাইটে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা ত্যাগ করেন।

প্রতিনিধি দলের সদস্য মুফতী জাকির হোসাইন থাইল্যান্ডের ব্যাংকক থেকে টেলিফোনে এই প্রতিবেদককে বলেন, সেখানে ইসলামে সম্মেলনে বক্তব্যদান ছাড়াও তারা স্থানীয় প্রবাসীদের সাথে কয়েকটি মতবিনিময় সভাও করবেন। মতবিনিময় সভাসমূহে তারা প্রবাসীদের প্রতি সকল পর্যায়ে ধর্মীয় অনুশাসন ও শান্তিশৃঙ্খলা মেনে জীবন পরিচালনা এবং ধর্মীয় শিক্ষার প্রতি গুরুত্বারোপ করবেন। পাশাপাশি জমিয়তে উলমায়ে ইসলামের থাইল্যান্ড প্রবাসী নেতা-কর্মী-সমর্থকদের সাথেও সাংগঠনিক বৈঠক করবেন।

এই সংবাদটি 1,169 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com