শনিবার, ১২ মে ২০১৮ ০৭:০৫ ঘণ্টা

পরিবর্তনশীল সমাজ কল্যাণ সংগঠনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত

Share Button

পরিবর্তনশীল সমাজ কল্যাণ সংগঠনের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত

খাজাঞ্চী ইউনিয়নের বৃহত্তম ছাত্র ও সামাজিক সংগঠন পরিবর্তনশীল সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে ও আলো ব্লাড ও সোসাল ফাউন্ডেশনের সহযোগিতায় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠান গত ১১ মে শুক্রবার বিশ^নাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়নের মুফতিবাজারে দিনব্যাপী অনুষ্ঠিত হয়। পরে বিকেলে সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মুহাম্মদ মুনতাসির আলী।
পরিবর্তনশীল সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি সুহেল আহমদের সভাপতিত্বে এবং সহ সভাপতি মাসুদ রানা চৌধুরী ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ সিকন্দর আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্রীড়া ব্যক্তিত্ব কবির আহমদ কুব্বার, সমাজসেবী আনছার মাহমুদ, ডাঃ গিয়াস উদ্দিন, মাওলানা আব্দুল মতিন, শায়েখ আহমদ, রফিক আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের প্রচার সম্পাদক মোঃ রবিউল ইসলাম।
সংগঠনের প্রতিষ্ঠাতা সহ সভাপতি আল-আমীনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 1,005 বার পড়া হয়েছে