বুধবার, ১৬ মে ২০১৮ ০৯:০৫ ঘণ্টা

গোয়াইনঘাটে দৃর্বৃত্তদের হামলায় যুবক খুন, আটক ৬

Share Button

গোয়াইনঘাটে দৃর্বৃত্তদের হামলায় যুবক খুন, আটক ৬

গোয়াইনঘাট প্রতিনিধি

সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার পরগনা বাজার এলাকায় দৃবৃত্তদের হামলায় নুরুল ইসলাম (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত নুরুল উপজেলার ছাতার গ্রামের ছয়ফুল ইসলামের ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। হামলার সাথে জড়িত সন্দেহে ৬জনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলার লাবু গ্রামের খেলার মাঠে লাবু ও নিজধর গ্রামের মধ্যকার ফুটবল খেলায় দুই গ্রামবাসীদের মধ্যে বাকবিতন্ডা থেকে হাতাহাতির ঘটনা ঘটে। ওইদিন নিহত নুরুল ইসলামসহ স্থানীয় মুরব্বিরা উভয়পক্ষকে শান্ত রাখার চেষ্টা করেন। এতে লাবু ও মেধিহাওর গ্রামের কিছু যুবক তার উপর ক্ষিপ্ত হয়।

এর জেরে মঙ্গলবার রাতে পরগনা বাজারের পশ্চিমে টিয়ার খালের বাঁশের সাকো পার হওয়ার সময় একদল দুর্বৃত্ত তার উপর হামলা করে বলে স্থানীয়রা জানিয়েছেন। সেখান থেকে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন জানান, ‘নিহত নুরুল ইসলামের উপর দুর্বৃত্তদের হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশ-পাশ থেকে ৬ জনকে আটক করেছে। নিহত নুরুল ইসলামের লাশ ওসমানী মেডিকেল কলেজ মর্গে রয়েছে এবং তার পরিবারের পক্ষ থেকে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।’

এই সংবাদটি 1,043 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com