রবিবার, ২০ মে ২০১৮ ১১:০৫ ঘণ্টা

২৩ কেন্দ্রে শূন্য ভোট, দলীয় পদ হরালেন জাপা প্রার্থী

Share Button

২৩ কেন্দ্রে শূন্য ভোট, দলীয় পদ হরালেন জাপা প্রার্থী

ডেস্ক রিপোর্ট: সদ্য সমাপ্ত খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেছেন। আর এ নির্বাচনে তিনি ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়ে ৪র্থ অবস্থানে রয়েছেন।

তার প্রাপ্ত মোট ভোটের সংখ্যা মাত্র ১ হাজার ৭২টি। নির্বাচনে এ ফল বিপর্যয়ের পর ইতোমধ্যে জাতীয় পার্টি (জাপা) খুলনা মহানগর কমিটি ভেঙে দেয়া হয়েছে। মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমানকে জাতীয় পার্টিরও সকল পদ-পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল পর্যালোচনা করে দেখা গেছে, জাতীয় পার্টির মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের প্রেস ও রাজনৈতিক সচিব সুনীল শুভ রায় তার ফেসবুক টাইমলাইনে কেসিসি নির্বাচন নিয়ে একটি বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি কেসিসি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এস এম শফিকুর রহমান (মুশফিকুর রহমান) সম্পর্কে ক্ষোভ প্রকাশ করে এ পরাজয়ে বিষয়ে বিস্তারিত বর্ণনা করেন।

ভোট কম পাওয়ার জেরে এস এম শফিকুর রহমানকে (মুশফিকুর রহমান) জাতীয় পার্টির প্রাথমিক সদস্যসহ সকল পদ পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে উল্লেখ করেন।

এই সংবাদটি 1,008 বার পড়া হয়েছে