সোমবার, ০৪ জুন ২০১৮ ০২:০৬ ঘণ্টা

চলন্ত বাসে ছাত্রীর স্বর্ণের চেইন ছিনতাই

Share Button

চলন্ত বাসে ছাত্রীর স্বর্ণের চেইন ছিনতাই

ডেস্ক রিপোর্ট:  চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীর স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় গণপিটুনির শিকার হয়েছেন ছাব্বির নামের এক যুবক।  আজ রোববার বিকেলে রাজধানীর নিউ মার্কেট এলাকায় বলাকা সিনেমা হলের সামনে ১৩ নম্বর রুটের একটি বাসের মধ্যে এই ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ছাব্বিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। রাত সাড়ে ৮টা পর্যন্ত চেইনটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

ছিনতাইয়ের শিকার ঢাবির হিসাববিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী সুমি খাতুন।

সুমি খাতুন জানান, আজ পরীক্ষা দিয়ে ১৩ নম্বর রুটের একটি বাসে করে মোহাম্মদপুর ফিরছিলেন। তিনি জানালার পাশে বসা ছিলেন। বিকেল ৪টার দিকে বলাকা হলের সামনে যানজটে বাসটি কিছুক্ষণ আটকা পরে। এ সময় হঠাৎ জানালা দিয়ে হাত বাড়িয়ে সুমির গলার চেইন টান দিয়ে দৌঁড় দেন ওই ছিনতাইকারী। এক পর্যায়ে সুমির চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া দিয়ে ছাব্বিরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

নিউ মার্কেট থানার উপপরিদর্শক (এসআই ) মাহেদুল ইসলাম জানান, ঘটনার পর তল্লাশি চালিয়েও ওই শিক্ষার্থীর স্বর্ণের চেইনটি পাওয়া যায়নি। পরে হাসপাতালে এনে এক্স-রে করেও ছিনতাইকারীর পেটে সেটি মেলেনি। ধারণা করা হচ্ছে, ঘটনা ঘটিয়ে ওই যুবক তার কোনো সহযোগীর কাছে চেইনটি পাচার করে দিয়েছে। সুস্থ হওয়ার পর তাকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com