সিলেটশুক্রবার , ৮ জুন ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা ছাত্রদলের ৫টি ইউনিটের অনুমোদন লাভ

Ruhul Amin
জুন ৮, ২০১৮ ২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলার অধিনস্থ ৫টি ইউনিট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করেছে সিলেট জেলা ছাত্রদল। জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না বৃহস্পতিবার ( ৭ জুন) কমিটি গুলো অনুমোদন করেন। কমিটি গুলো হলো :
গোয়াইনঘাট উপজেলা ছাত্রদল:
জাহিদ খান সভাপতি, হারুনুর রশীদ হারুন সিনিয়র সহসভাপতি, গোলাম কুদ্দুস কামরুল সাধারণ সম্পাদক,সালেক আহমদ যুগ্ম সম্পাদক, দেলওয়ার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের আংশিক পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।
গোলাপগঞ্জ উপজেলা:
ইমদাদুর রহমান স্বপন সভাপতি, আব্দুল আজিজ মুন্না সিনিয়র সহ সভাপতি, মো: শাকিল হোসাইন সহ সভাপতি, এস এস এম আশরাফ বাদল সাধারণ সম্পাদক, ইমন আহমদ শিপন যুগ্ম সম্পাদক, ফাহিম চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।
গোলাপগঞ্জ পৌরসভা:
নুরুল ইসলাম জুবেল সভাপতি, আব্দুল আজিজ পাপন সিনিয়র সহ সভাপতি, বদরুল হক সাধারণ সম্পাদক, মাসুম আহমদ যুগ্ম সম্পাদক , মুন্না চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট গোলাপগঞ্জ পৌর সভা ছাত্রদলের কমিটি অনুমোদন করা হয়।

জৈন্তাপুর উপজেলা:
আবুল হাসিম সভাপতি, মুহিবুর রহমান মাহি সিনিয়র সহ সভাপতি, সুহেল আহমদ সাধারণ সম্পাদক, জাহাঙ্গির আলম লিটন সিনিয়র যুগ্ম সম্পাদক, কিবরিয়া চৌধুরী যুগ্ম সম্পাদক, মামনুর রশীদ মামুন ও এম শাহিন আলমকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন করা হয়।

কানাইঘাট উপজেলা:
মো: আবুল বাশার সভাপতি, মো: সুহেল আহমদ সিনিয়র সহ সভাপতি, আমিনুল ইসলাম আমিন সাধারণ সম্পাদক, কয়সর আলম যুগ্ম সম্পাদক, মিনহাজুল ইসলাম সুহেলকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কানাইঘাট উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়।