শুক্রবার, ০৮ জুন ২০১৮ ১১:০৬ ঘণ্টা

মুফতী মুনির হোসাইন কাসেমী’র শাশুড়ির ইন্তিকাল: নেতৃবৃন্দের শোকপ্রকাশ

Share Button

মুফতী মুনির হোসাইন কাসেমী’র শাশুড়ির ইন্তিকাল:  নেতৃবৃন্দের শোকপ্রকাশ

সিলেট রিপোর্ট: জামিয়া মাদানীয়া বারিধারার সিনিয়র মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় অর্থসম্পাদক মুফতী মুনির হোসাইন কাসেমী’র শাশুড়ি মুসাম্মৎ হাফেজা বেগম গতকাল ৭ জুন দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিঊন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন জটিল কিডনী রোগে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি ব্রেইন স্ট্রোক করায় তাঁর শারিরীক অবস্থার মারাত্মক অবনতি ঘটে।

আজ বাদ জুমা মিরপুর বায়তুল আমান জামে মসজিদে মরহুমার নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামাযের ইমামতি করেন মরহুমার জামাতা মুফতী মুনির হোসাইন কাসেমী। জানাযায় কয়েক হাজার মুসল্লী অংশগ্রহণ করেন। এরপর মরহুমাকে মিরপুর কালশী গোরস্তানে পারিবারিক সংরক্ষিত কবরে দাফন করা হয়।

ইন্তিকালের সময় মরহুমা ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য নাতী-নাতনী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

এদিকে উম্মাহ উপদেষ্টা সম্পাদক ও জমিয়ত কেন্দ্রীয় নেতা মুফতী মুনির হোসাইন কাসেমী’র শাশুড়ির ইন্তিকালে শোকপ্রকাশ করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব শায়খুল হাদীস আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব ও জামিয়া মাদানীয়া বারিধারার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা নূর হোসাইন কাসেমী, জমিয়তের সাংগঠনিক সম্পাদক শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক, জামিয়া মাদানিয়া বারিধারার সহকারী পরিচালক ও জমিয়তের যুগ্মমহাসচিব হাফেজ মাওলানা নাজমুল হাসান, জমিয়ত নেতা মুফতী জাকির হোসাইন, মাওলানা সানাউল্লাহ মাহমুদী ও উম্মাহ সম্পাদক মুনির আহমদ প্রমুখ।
এদিকে, যুব জমিয়ত বাংলাদেশের সেক্রেটারী মাওলানা গোলাম মাওলা কাসেমী,প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী অনুরুপ ভাবে মরহুমার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মুফতী মুনির হোসাইন কাসেমীর প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা ও জান্নাতুল ফেরদাউস প্রাপ্তির জন্য দোয়া করেন।

এই সংবাদটি 1,081 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com