মঙ্গলবার, ১২ জুন ২০১৮ ০৬:০৬ ঘণ্টা

সিলেটের মাঠে ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই!

Share Button

সিলেটের মাঠে ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই!

স্পোর্টস ডেস্ক :: রাশিয়া বিশ্বকাপে ব্রাজিল ও আর্জেন্টিনা মুখোমুখি হবে কিনা সেটা সময়ই বলে দিবে। তবে পুরো ফুটবল দুনিয়ারই চাওয়া থাকে হলুদ আর আকাশী-সাদা জার্সির লড়াই হোক ফুটবলের বিশ্ব আসরে। বিশ্বকাপে না হোক, সিলেটে যদি ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যে একটি ম্যাচ হয়?

এবার বিশ্বকাপ এমন এক সময়ে এসেছে, যখন বাংলাদেশে রোজার ব্যস্ততা আর ঈদের আমেজ। তাই চাইলেই বিশ্বকাপের উত্তাপ ছড়ানো ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ আয়োজন করা কঠিন। তবে সেই কঠিনকে সহজ বানিয়ে ঠিকই হলুদ আর আকাশী-সাদা জার্সির লড়াইয়ের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি, সিলেট শাখা। বুধবার রাত ১০টায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে এক প্রীতি ম্যাচের আয়োজন করেছে ক্রীড়ালেখক সমিতি।

ব্রাজিলের অধিনায়ক থাকবেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী আর আর্জেন্টিনাকে নেতৃত্ব দিবেন সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। সিলেটের বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তি ছাড়াও থাকবেন সিলেট ফুটবল,ক্রিকেটের সাবেক ও বর্তমান তারকারা। সিলেট জেলা স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোয় অনুষ্ঠিত হবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ।

এদিকে ব্রাজিল সমর্থকদের মাঠে উপস্থিত হয়ে উৎসাহ দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

আর ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দলকে প্রেরণা দেয়ার জন্য সিলেটের আর্জেন্টিনা সমর্থকদের কাল সিলেট জেলা স্টেডিয়ামে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এই সংবাদটি 1,193 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com