সিলেটসোমবার , ৯ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মেয়র প্রার্থী এডভোকেট জুবায়েরের সমর্থনে কর্মীসভা

Ruhul Amin
জুলাই ৯, ২০১৮ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট মহানগরীর শহাপরান পশ্চিম থানার ২০নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে আসন্ন সিসিক নির্বাচনকে সামনে রেখে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার নগরীর সেনপাড়া এলাকায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী, সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
ওয়ার্ড সভাপতি ক্বারী আবুল হাসনাত বেলালের সভাপতিত্বে ও সেক্রেটারী এবাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহপরান পশ্চিম থানা জামায়াতের আমীর মু. আনোয়ার আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, শ্রমিক নেতা ক্বারী আব্দুল বাছিত মিলন ও ছাত্র শিবির নেতা সাইফুল ইসলাম।
উপস্থিত ছিলেন- জামায়াত নেতা ওমর ফারুক ইমন, মুহিবুর রহমান শামীম, হেলাল উদ্দিন, ইমরান বখত্, মোস্তাফিজুর রহমান সাদ্দাম, ফয়সল আহমদ, সাদেক, হাফিজ আশরাফ, হাবিবুর রহমান, আব্দুল আলী, জয়নাল, আব্দুল আহাদ ও বেলাল আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন- আমাদের লক্ষ্য একটি মডেল ও পরিচ্ছন্ন নগরী এবং একদল আদর্শবান সুনাগরিক গড়ে তোলা। পিছিয়ে পড়া ওয়ার্ডগুলোকে অগ্রাধিকার দিয়েই আমরা নগরীর প্রতিটি এলাকায় সুষম উন্নয়ন নিশ্চিত করতে চাই। নগর পরিচালনার প্রতিটি কাজে জনগণকে সম্পৃক্ত করতে পারলে সকল এলাকায় সমান উন্নয়ন নিশ্চিত করা সম্ভব হবে। এক্ষেত্রে জামায়াতের সকল পর্যায়ের জনশক্তিকে প্রয়োজনীয় কর্মপন্থা অবলম্বন করে সামনে এগিয়ে যেতে হবে।