বুধবার, ১১ জুলা ২০১৮ ০২:০৭ ঘণ্টা

বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করেছে বিএনপি

Share Button

বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করেছে বিএনপি

ডেস্ক রিপোর্ট:  দলীয় শৃঙ্খলাভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগে সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমকে বহিষ্কার করেছে বিএনপি।

মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুষ্পষ্ট অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক সিলেট মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং ময়মনসিংহ উত্তর জেলাধীন তারাকান্দা উপজেলা বিএনপি’র সদস্য মাসুদ রানা খানকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের এখন থেকে তাদের সঙ্গে কোনো যোগাযোগ না রাখতে অনুরোধ করা হলো।

গত রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ নিয়ে সিদ্ধান্ত হয় বলে দলীয় সূত্র জানায়।

৩০ জুলাই হতে যাওয়া সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে রয়েছেন বদরুজ্জামান সেলিম। তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করবেন না বলেও জানিয়েছেন।

বদরুজ্জামান সেলিম আগেই গণমাধ্যমে বলেছেন, ‘আই ডোন্ট মাইন্ড। নো প্রবেলম। আমি গতকালই (৮ জুলাই) সভাপতির কাছে গিয়ে পদত্যাগ করেছি। পদত্যাগ আর আমাকে বাদ দেয়া, মুদ্রার এপিঠ-ওপিঠ। আমি যেহেতু নাগরিক কমিটি থেকে নির্বাচন করছি, সেহেতু দল থেকে তো করার সুযোগ নেই।’

সূত্র জাগো নিউজ

এই সংবাদটি 1,037 বার পড়া হয়েছে