বৃহস্পতিবার, ১২ জুলা ২০১৮ ০৫:০৭ ঘণ্টা

নগরীতে ১২ মাদকসেবীকে কারাদণ্ড ও জরিমানা

Share Button

নগরীতে ১২ মাদকসেবীকে কারাদণ্ড ও জরিমানা

সিলেট রিপোর্ট :

সিলেটের কোতোয়ালি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছে র‌্যার-৯ এর মাদকবিরোধী বিশেষ ভ্রাম্যমাণ আদালত।গতকাল বুধবার এ দণ্ড দেয়া হয়।

আদলাত কালিঘাট এলাকার তফিল আহমদের পুত্র শরিফ আহমদ (২৫) ১ মাস, জকিগঞ্জের সেইজাবাদ গ্রামের মৃত সফিকুল হকের পত্র আজাদ উদ্দিন (৪৫), ২ মাস, দক্ষিণ সুরমার গোটাটিকর গ্রামের লাল মিয়ার পুত্র মো. আক্কেল আলী (২৬) ১ মাস, মোগলাবাজারের জালালপুর গ্রামের লুৎফর রহমানের পুত্র জুবায়ের আহমদ (৩২) ১ মাস,  দক্ষিণ সুরমার বহরকান্দি গ্রামের মৃত ফারুক মিয়ার পুত্র মো. জুমেল আহমদ (২৬) ২০ দিন,  দক্ষিণ সুরমার লতিপুর গ্রামের লতিফুল্লাহর পুত্র আব্দুল মালিক (৪০) ১ মাস,  শাহপরান থানার পিরেরচক গ্রামের আব্দুল লতিফের পুত্র জসিম উদ্দিন (৩৫) ২০ দিন, উপশহরের একলাছ চৌধুরীর পুত্র আহসান (৩৪) চৌধুরী ২০ দিন, বালাগঞ্জের মৃত সিদ্দেক আলীর পুত্র হেলাল আহমদ (১৮) ১৫ দিন, নয়াসড়ক এলাকার আব্দুল হাসিমের পুত্র মো. আজাদ (৫০) ০১ মাস,  নারায়নগঞ্জের সোনারগাঁও থানার সোনারগাঁও গ্রামের কামাল মিয়ার পুত্র নাজমুল ইসলাম (২৫) ২০ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া রিয়াজ উদ্দিন নামক এক মাদকসেবীকে ১ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া), অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, মাদকসেবীদের কাছ থেকে ২৪ গ্রাম গাঁজাও উদ্ধার করে ধ্বংস করা হয়েছে এবং কারাদন্ড প্রাপ্তদের সিলেট কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি 1,150 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com