সোমবার, ১৬ জুলা ২০১৮ ১২:০৭ ঘণ্টা

সিলেট আলিয়ার সাবেক শায়খুল হাদীস জিল্লুর রহমান`র ইন্তেকাল

Share Button

সিলেট আলিয়ার সাবেক শায়খুল হাদীস জিল্লুর রহমান`র ইন্তেকাল

সিলেট রিপোর্ট: বিশিষ্ট আলেম,সিলেট সরকারী আলিয়া মাদরাসার সাবেক শায়খুল হাদীস হাফিজ মাওলানা শায়খ জিল্লুর রহমান সাহেব ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আধ্যাত্নিক জগতে শায়খুল ইসলাম মাদানী রহ.’র অন্যতম খলিফা আল্লামা আবদুল করীম শায়খে কৌড়িয়া রহ.’র সাথে ছিল তাঁর ইসলাহী সম্পর্ক । ইজাযতও লাভ করেন আপন মুর্শিদ এর কাছে ।
তিনি আজ (১৬ জুলাই) সকাল ৯ টায় ইন্তেকাল করেছেন, চলে গেছেন আপন মাওলার সান্নিধ্যে । আজ বেলা ২ ঘটিকায় সিলেট আলীয়া মাদরাসা ময়দানে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে।
তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মোমিন , মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী,যুব জমিয়তের কেন্দ্রীয় সেক্রেটারী গোলাম মাওলা,প্রচার সম্পাদক রুহুল আমীন নগরী,কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সভাপতি এম. সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক ওমর হুযায়ফা প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন-মাওলানা শায়খ জিল্লুর রহমান ছিলেন একজন প্রতিযশা আলেমে দ্বীন। দ্বীনের মুখলিস এক খাদেম। দেশের শ্রদ্ধেয় এক ইলমি ব্যক্তিত্ব। তার ইন্তেকালে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হওয়ার নয়। আমরা হযরতের রুহের মাগফিরাত ও দরজাবুলন্দি কামনা করি।আল্লাহপাক তাঁর নেক আমলগুলো কবুল করে নিন। জান্নাতের উচ্ছাসনে তাকে আসীন করুন।

এই সংবাদটি 1,048 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com