সিলেটবৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত

Ruhul Amin
জুলাই ১৯, ২০১৮ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে আজ বৃহস্পতিবার দেশে ফিরেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দেশে ফিরার পথে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কিছু সময় যাত্রাবিরতি করেন। রাষ্ট্রপতিকে বহনকারী ফ্লাইটটি সকাল ৯ টা ২৫ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তিনি ঘন্টাব্যাপী অবস্থান করেন। এসময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাত করেন।
রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাতকালে ছিলেন আ‘লীগের কেন্দ্রীয় সাংগঠনিক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আ‘লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আ‘লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আ্ওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, শিক্ষা সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, রাষ্ট্রপতি মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ৭ জুলাই লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। রাষ্ট্রপতি (৭৪) দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই তিনি লন্ডনে তার স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।