Sylhet Report | সিলেট রিপোর্ট | সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত
বৃহস্পতিবার, ১৯ জুলা ২০১৮ ০৫:০৭ ঘণ্টা

সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত

Share Button

সিলেটে যাত্রাবিরতি করলেন রাষ্ট্রপতি স্থানীয় নেতাদের সাক্ষাত

সিলেট রিপোর্ট: যুক্তরাজ্যে স্বাস্থ্য পরীক্ষা শেষে আজ বৃহস্পতিবার দেশে ফিরেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দেশে ফিরার পথে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কিছু সময় যাত্রাবিরতি করেন। রাষ্ট্রপতিকে বহনকারী ফ্লাইটটি সকাল ৯ টা ২৫ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তিনি ঘন্টাব্যাপী অবস্থান করেন। এসময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাত করেন।
রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাতকালে ছিলেন আ‘লীগের কেন্দ্রীয় সাংগঠনিক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আ‘লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আ‘লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আ্ওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, শিক্ষা সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, রাষ্ট্রপতি মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ৭ জুলাই লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। রাষ্ট্রপতি (৭৪) দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই তিনি লন্ডনে তার স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

এই সংবাদটি 1,037 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com