সিলেটমঙ্গলবার , ৩১ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ব্যালটে ভোটের পরিবর্তে প্রেমপ্রস্তাব!

Ruhul Amin
জুলাই ৩১, ২০১৮ ৩:২০ পূর্বাহ্ণ
Link Copied!

 

ডেস্করিপোর্ট: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ-গুলালাই (পিটিআই-জি) নেতা ও প্রার্থী আয়শা গুলালাই একটি নির্বাচনী কেন্দ্রে ভোটের বদলে প্রেমপত্র পেয়েছেন। জাতীয় পরিষদের নওশেরা-১ আসনের একটি কেন্দ্রে এমন ঘটনা ঘটেছে। মজার বিষয় হচ্ছে রিসালপুর ২ নং সরকারি প্রাথমিক স্কুল কেন্দ্রে মাত্র একটি ভোট পেয়েছেন গুলালাই। তবে ভোটটিও বাতিল হয়ে গেছে। কারণ ভোটার ব্যালট পেপারে সিল মারার পরিবর্তে ‘আই লাভ ইউ’ লিখেছেন। খবর দ্য নিউজের।

তবে ব্যালট পেপারে সিল না মারায় ওই ভোটটিও বাতিল করে দেন প্রিসাইডিং কর্মকর্তা। পরে তিনি সেটি ওই নির্বাচনী আসনের রিটার্নিং কর্মকর্তা, অতিরিক্ত জেলা ও সেশন জজ দোস্ত মুহাম্মমদ খানের কাছে পাঠিয়েছেন।

পিটিআই প্রধান ইমরান খান তার মোবাইল ফোনে নোংরা এসএমএস করেন এমন অভিযোগ তুলে দল থেকে বেরিয়ে যান আয়শা গুলালাই। এমনকি পিটিআই-গুলালাই নামে নিজে একটি দল গঠন করেন। যদিও ইমরান খান তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেছেন।তবে শুরুটা মোটেও ভালো হয়নি গুলালাইয়ের পার্টির। নির্বাচনে তার পার্টি কোনও প্রার্থী খুঁজে পায়নি।

পরে বাধ্য হয়ে, তিনি তৃতীয় লিঙ্গের মানুষজনকে তার পার্টির টিকিট দেন। আর তিনি নিজে চারটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু সবকটিতেই পরাজিত হন গুলালাই। এই চার আসন থেকে সবমিলিয়ে তিনি ৩৫৩৮ ভোট পান।