Sylhet Report | সিলেট রিপোর্ট | শিক্ষার্থীদের ৯ দফা মেনে নিতে ছাত্র জমিয়তের আহ্বান
শুক্রবার, ০৩ আগ ২০১৮ ০৯:০৮ ঘণ্টা

শিক্ষার্থীদের ৯ দফা মেনে নিতে ছাত্র জমিয়তের আহ্বান

Share Button

শিক্ষার্থীদের ৯ দফা মেনে নিতে ছাত্র জমিয়তের আহ্বান

সিলেট রিপোর্ট: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা যে নয় দফা দাবি জানিয়েছে তাতে সমর্থন দিয়েছে ছাত্র জমিয়ত বাংলাদেশ। ছাত্র জনতার এই দাবি দ্রুত মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে সংগঠনটি।

শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে এক বিক্ষোভ মিছিল বের করে ছাত্র জমিয়ত ঢাকা মহানগর শাখা। পরে সংক্ষিপ্ত পথসভায় এই দাবি জানানো হয়।
পথসভায় বক্তারা বলেন, ‘বাসচাপায় নিহত শিক্ষার্থীদের ঘাতক ড্রাইভারের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে৷ নিরাপদ সড়ক নিশ্চিতকরণে শিক্ষার্থীদের নয় দফা দাবি অবিলম্বে বাস্তবায়ন করতে হবে।’

ছাত্র জমিয়ত ঢাকা মহানগর শাখার সভাপতি হাফেজ বুরহান উদ্দীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন৷

যুব জমিয়তের সহসাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, ছাত্র জমিয়তের সহসাধারণ সম্পাদক মাইনুদ্দীন মানিক, সাংগঠনিক সম্পাদক আহমাদুল হক, দপ্তর সম্পাদক কাওছার আহমদ, রেদওয়ান মাজহারী, জুনাইদ আহমাদ, নোমান সাদী, সাব্বির আহমাদ, মাহমুদ বারিধারা, রাজিবুল হাসান উবায়দুল্লাহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা যে নয় দফা দাবি জানিয়ে সিলেট বন্দরবাজার জামে মসজিদ থেকে ছাত্র জমিয়ত মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মহানগর সভাপতি মাওলানা লু#‍ফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্টপয়েন্টে গিয়ে পথ সভায় মিলিত হয়। সভায় দেশ ব্যাপী ছাত্রদের চলমান আন্দোলনের সাথে এতাত্মতা ঘোষণা করে নেতারা নৌপরিবহনমন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

এই সংবাদটি 1,036 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com