Sylhet Report | সিলেট রিপোর্ট | আন্দোলনের মধ্যেই টাঙ্গাইলে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত
শুক্রবার, ০৩ আগ ২০১৮ ১০:০৮ ঘণ্টা

আন্দোলনের মধ্যেই টাঙ্গাইলে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

Share Button

আন্দোলনের মধ্যেই টাঙ্গাইলে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

ডেস্করিপোর্ট: রাজধানী ঢাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের বিচার ও নিরাপদ সড়ক চেয়ে শিক্ষার্থীদের চলমান আন্দোলনের মধ্যেই টাঙ্গাইলে ট্রাকচাপায় এক দশম শ্রেণির স্কুলছাত্রী নিহত হয়েছেন। তার নাম ছাত্রী সাদিয়া জাহান। তিনি উপজেলার বড়চওনা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সাদিয়া জাহান ঢাকা-সখীপুর-সাগরদিঘী সড়কের বেলতলী এলাকায় পায়ে হেঁটে বাড়িতে আসছিলেন। এসময় বেপরোয়া গতির একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুপুর ১২ টার দিকে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়াকে মৃত ঘোষণা করেন। নিহত সাদিয়া বেলতলী গ্রামের আজহারুল ইসলামের মেয়ে।

এ ঘটনায় টাঙ্গাইলের সখীপুরে ঢাকা-সখীপুর-সাগরদিঘী সড়কের বেলতলী এলাকায় সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও জনতা। অবরোধকারীরা এ দুর্ঘটনার প্রতিবাদে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেন তারা।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, ঘাতক ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে। ট্রাকচালককে আটকের চেষ্ট চলছে। বিক্ষুব্ধ শিক্ষার্থী ও জনতার সঙ্গে আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।
–ঢাকাটাইমস

এই সংবাদটি 1,007 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com