বুধবার, ০৮ আগ ২০১৮ ০২:০৮ ঘণ্টা

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন চবি শিক্ষার্থী

Share Button

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন চবি শিক্ষার্থী

রেল লাইন পার হওয়ার সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। তার নাম রবিউল আলম (২০)। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১২-১৩ সেশনের শিক্ষার্থী। এ ঘটনায় মারুফা আক্তার (১৮) নামে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রামের ষোলশহর রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

ষোলশহর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. সাহাবউদ্দিন বলেন, বটতলী থেকে ছেড়ে আসা ট্রেনটি ষোলশহর স্টেশনে প্রবেশ করছিল। এ সময় প্লাটফর্মে দাঁড়িয়েছিলেন রবিউল আলম। কিন্তু তার কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেল শুনতে না পাওয়ায় ট্রেনের তার দুই পা কাটা পড়ে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, ‘দুর্ঘটনার শিকার শিক্ষার্থীর দুই পা হাঁটুর নিচ থেকে কাটা পড়েছে। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া একই ঘটনায় আহত অপর শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র ঢাকাটাইমসকে বলেন, আমরা এ ব্যাপারে জেনেছি। তার চিকিৎসার ব্যবস্থা করছি।

এই সংবাদটি 1,018 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com