সিলেটশনিবার , ১১ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সেপ্টেম্বরের মধ্যে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি

Ruhul Amin
আগস্ট ১১, ২০১৮ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট আগামী সেপ্টেম্বরের মধ্যে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি হবে। এরকমই আশ্বাস দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, আগামী সেপ্টেম্বরের মধ্যেই সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেয়ার চেষ্টা করবে কেন্দ্র। সিলেটের কমিটিতে নানা রকম সমস্যা রয়েছে-সেসব বিষয়ে আমরা অবগত আছি। আগামীতে সিলেটে কোন গ্রুপ ভিত্তিক বা ভাইলীগের কমিটি হবে না বলেও মন্তব্য করেন সংগঠনের কেন্দ্রীয় এ নেতা।

হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে গতকাল শুক্রবার তিনি সিলেট অাসেন। দলের নতুন সাধারণ সম্পাদককে স্বাগত জানাতে ভোরে বিমানবন্দরে জড়ো হন কয়েকশ’ নেতাকর্মী।

এ সময় আরে তিনি বলেন, যারা ছাত্রলীগ করবেন তাদের জীবন বৃত্তান্ত কেন্দ্র সংগ্রহ করে তালিকা আকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে দেবে। সেখান থেকে নেত্রী যে দুটি নাম ঠিক চিহ্ন দিয়ে দেবেন সেই দুইজনই নেতা হবেন। তবে একটা জিনিস খেয়াল রাখতে হবে ছাত্রলীগের নেতা হতে হলে দুটি জিনিস অবশ্যই থাকতে হবে সেটা শ্রম আর মেধা। বিমানবন্দরে সাবেক ও বর্তমান ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত হওয়ায় কৃতজ্ঞতা জানান ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।