সিলেটবুধবার , ২ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

এটা শ্লীলতাহানি বা ধর্ষণের চেষ্টা নয়,বস্ত্রহরণই যেখানে নিয়ম!

Ruhul Amin
নভেম্বর ২, ২০১৬ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  যদিও রোম্যান্টিকতার দিক দিয়ে চীনা ব্যক্তিরা একটু রক্ষণশীল কিন্তু বৈবাহিক সম্পর্কের দিক দিয়ে তারা অনেকটাই খোলা মনের। তা আরও ভালো করে বোঝা গেল যখন বিয়ের পরে স্বামীর সামনেই নতুন বউয়ের বস্ত্র খোলার চেষ্টা করতে থাকল একদল অপরিচিত ব্যক্তি।

এটা কোন প্রকারের শ্লীলতাহানি বা ধর্ষণের চেষ্টা নয়, চীনা নিয়মে বিয়ের পরে দম্পতির সঙ্গে এটা এক প্রকারের খেলা। এমনই একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পরেছে সোশ্যাল সাইটে। সেখানে দেখা যাচ্ছে নিজেদের ঘরে বিছানায় অন্তর্বাস পরে বসে রয়েছে নয়া দম্পতি। এক মিনিটের এই ভিডিওটি প্রকাশিত হয়েছে চীনা ভিডিও শেয়ারিং সাইট মিয়াওপাইতে।

জানা গেছে, নয়া বিবাহিত দম্পতি চীনের হেনান প্রদেশের বাসিন্দা। দেখা যাচ্ছে তাদের লাল রঙের বিবাহ পোষাকে নিজেদের ঢাকার চেষ্টা করছেন দুইজন। অজ্ঞাত পরিচয়ের ওই অতিথিদের দেখা গেছে জোরপূর্বক নয়া বিবাহিত কনের অন্তর্বাস খোলার চেষ্টা করতেও। যদিও পরিস্থিতি এতটাই অস্বাচ্ছন্দ্যকর হয়ে উঠেছিল যে কনে আর থাকতে না পেরে প্রতিবাদ করে। এরপর শেষ হয় সেই খেলা।

ইতিমধ্যে সোশ্যাল সাইটগুলিতে পাঁচ লক্ষ ভিউ হয়ে গেছে ভিডিওটির। নয়া দম্পতির সঙ্গে অজ্ঞাত অতিথিদের এমন অভব্য খেলা দেখে অনেকেই প্রতিবাদও করেছে।