সিলেটবৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে আরেক বদরুলের কান্ড ! কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে ছুরিকাঘাত

Ruhul Amin
নভেম্বর ৩, ২০১৬ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জৈন্তাপুরে আরেক বদরুলের সন্ধান পাওয়াগেছে!  জানাগেছে, উপজেলার দরবস্ত বাজারে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক জেএসসি শিক্ষার্থীকে (১৪) ছুরিকাঘাতে আহত করেছে মোক্তার হোসেন (৩০) নামক এক গৃহশিক্ষক। এ ঘটনায় মোক্তারকে আটক করেছে পুলিশ। (আজ ৩ নভেম্বর )বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর (সঙ্গত কারণে নাম প্রকাশ করা হচ্ছে না) বাড়ি উপজেলার দরবস্ত ইউনিয়নের তেলিজুরি গ্রামে। আটক মোক্তার হোসেন ওই গ্রামের রহমত আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে বেশ কিছুদিন ধরে বাড়িতে গিয়ে পড়াতো মোক্তার হোসেন। গত কিছুদিন ধরে সে ওই শিক্ষার্থীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তাতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে জেএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে দরবস্ত বাজারে ছুরিকাঘাত করে মোক্তার। এতে গুরুতর আহত হয় ওই শিক্ষার্থী।

স্থানীয় লোকজন ওই শিক্ষার্থীকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

এদিকে ঘটনার পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মোক্তার। তবে জনতার ধাওয়ায় স্থানীয় দরবস্ত বাজারের পার্শ্ববর্তী ডাইয়া গ্রামে যুবলীগ নেতা কুতুব আলীর বাড়িতে গিয়ে ঘরের চৌকির নিচে লুকায় সে। উত্তেজিত জনতা এ খবরে কুতুব উদ্দিনের বাড়ি ঘেরাও করেন। খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চৌকির নিচ থেকে মোক্তার হোসেনকে আটক করে। এসময় পুলিশের কাছ থাকা অবস্থায় মোক্তারকে গণপিটুনি দেয় স্থানীয় জনতা। মোক্তারকে বাঁচাতে গিয়ে জনতার পিটুনিতে সামান্য আহত হন দুই পুলিশ সদস্য।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য জালাল উদ্দিন জানান, মোক্তার হোসেন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এর আগেও তার কুকর্মের কারণে স্থানীয় একটি বিদ্যালয়ের খ-কালীন শিক্ষকের পদ থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির সন্ধ্যা ৬টায় জানান, মোক্তার হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সোহেল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি স্থানীয় সংবাদকর্মীদের জানিয়েছেন, এ ঘটনায় মোক্তারের কঠোর শাস্তি নিশ্চিত করার জন্য বিষয়টি উর্ধ্বত পর্যায়ে অবহিত করা হবে।