সিলেটসোমবার , ৭ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাড়ে তিন বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

Ruhul Amin
নভেম্বর ৭, ২০১৬ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
রাজধানীর তুরাগ থানার পাকুরিয়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ওই যুবকের নাম আনোয়ার হোসেন ওরফে সাইফুল। এ ঘটনায় মামলা দায়ের করেছেন শিশুটির মা। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।  সাইফুলের আত্মীয়-স্বজন ওই শিশুটির পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গছে।

জানা গেছে, গত ৩ নভেম্বর দুপুর দেড়টার দিকে ওই শিশুটির মা ঘরে কাজ করছিলেন। ওই সময় ছয়-সাতটি শিশু খেলা করছিল। তখন সাইফুল শিশুটিকে মুখে স্নো মাখানোর কথা বলে শিশুকে ডেকে নিয়ে যৌন নির্যাতন করেন। এক পর্যায়ে শিশুটির মা বিষয়টি জানতে পারেন। তবে থানায় এ ব্যাপারে মামলা করতে গেলে প্রথমে মামলা নিতে রাজি হয়নি পুলিশ। পরে অনেক পীড়াপীড়ির মামলা নিতে বাধ্য হয় পুলিশ। এই অভিযোগের ভিত্তিতে সাইফুলকে গ্রেপ্তার করে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা তুরাগ থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, এ ঘটনায় শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। আর সাইফুলকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। সাইফুল আদালতে তার দোষ স্বীকার করেছেন। এখন ডাক্তারি প্রতিবেদন পেলে দ্রুত এই মামলায় প্রতিবেদন আদালতে দাখিল করবো।