সিলেটমঙ্গলবার , ২২ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট বাণীর সম্পাদক জাহিরুল হক চৌধুরীর ইন্তেকাল

Ruhul Amin
নভেম্বর ২২, ২০১৬ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: দৈনিক সিলেট বাণীর সম্পাদক সিলেটের প্রবীণ সাংবাদিক আলহাজ্ব জাহিরুল হক চৌধুরী আর নেই। সোমবার রাত ১টা ৫ মিনিটের সময় তিনি নগরীর একটি ক্লিনিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি— রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭২)। তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
আজ ২২ নভেম্বর) মঙ্গলবার বাদ যোহর নগরীর নয়াসড়ক মসজিদে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মানীক পীর (রহ.) টিলায় দাফন করা হবে। দীর্ঘদিন ধরে জাহিরুল হক চৌধুরী বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সিলেট প্রেসক্লাবের প্রবীণতম সদস্য, সকলের কল্যাণকামী এই অভিভাবক এর চির বিদায়ে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট রিপোর্ট ডটকম এর সম্পাদক ও জালালাবাদ লেখক ফোরাম সিলেট এর যুগ্মসম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী।

জন্ম:  ১৯৪৪ সালে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মাতুলালয়ে জাহিরুল হক চৌধুরীর জন্ম । তার পৈতৃক নিবাস দিরাই উপজেলার ধল আশ্রম (সাহেব বাড়ী)। তার পিতা মাওলানা ছানাওয়ার আলী চৌধুরী দারুল উলুম দেওবন্দের ফারিগ হিসেবে জমিয়তে উলামায়ে হিন্দ ও বৃটিশ বিরুধী আন্দোলনের সক্রিয় কর্মী ছিলেন।

শোক প্রকাশঃ
সিলেট বাণী সম্পাদক আলহাজ্ব জহিরুল হক চৌধুরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি শায়খুল হাদীস মাওলানা হাফিজ মনসুরুল হাসান রায়পুরী, সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান,মাওলানা আব্দুল মালিক চৌধুরী,মাওলানা হাফিজ খলিলুর রহমান,সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ সৈয়দ শামিম আহমদ,সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মুকিত চৌধুরী প্রমুখ।
জমিয়ত নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন সিলেট বাসী একজন সৎ ও নিষ্ঠাবান সাংবাদিক কে হারালো।তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।