সিলেটমঙ্গলবার , ২২ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রোহিঙ্গাদের জন্য সীমান্ত খুলে দিতে হবে : শাহীনুর পাশা

Ruhul Amin
নভেম্বর ২২, ২০১৬ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মিয়ানমারে মুসলিম রোহিঙ্গাদের উপর নির্যাতন বন্ধে সরকারকে কার্যকরি ভুমিকা পালন করতে হবে এবং নির্যাতিত রোহিঙ্গাদেরকে বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্ত খুলে দিতে হবে। প্রয়োজনে খাবার ও চিকিৎসার ব্যবস্থা করতে জমিয়ত কর্মীরা প্রস্তুত রয়েছে।
সোমবার সকাল ১০টায় শান্তিগঞ্জ বাজারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্র জমিয়তের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্মমহাসচিব সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরী এই আহ্বান জানান।
উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি আবদুল হাফিজের সভাপতিত্বে ও মাসরুর তুহিনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, যুগ্ম সম্পাদক মাওলানা হাম্মাদ গাজিনগরী, সহ-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, উপজেলা জমিয়তের সেক্রেটারী মাওলানা আব্দুল্লাহ, জেলা যুবজমিয়তের সভাপতি আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম বাহার। দোয়া পরিচালনা করেন উপজেলা জমিয়তের নির্বাহী সভাপতি মাওলানা আফসার উদ্দীন।

মানববন্ধন শেষে ২৪ নভেম্বর সুনামগঞ্জ জেলা যুব জমিয়তের উদ্যোগে আয়োজিত উক্বাবে রাসূল সা. সম্মেলন সফলের লক্ষ্যে বিভিন্ন স্থানে গণসংযোগ করেন শাহীনূর পাশা চৌধুরী।