সিলেটমঙ্গলবার , ২৯ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদ নির্বাচনে সিলেট আ.লীগের ৫০১ সদস্যের পরিচালনা কমিটি

Ruhul Amin
নভেম্বর ২৯, ২০১৬ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সিলেট জেলা আওয়ামী লীগের এক জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়।

৫০১ সদস্যবিশিষ্ট কমিটিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. শাহ ফরিদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, আনম শফিকুল হক, শোয়েব আহমদ চৌধুরী, এড. নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এড. নাসির উদ্দিন খান, হুমায়ুন ইসলাম কামাল, এড. শাহ মশাহিদ আলী, মো. আলী দুলাল, মুক্তিযোদ্ধা আব্দুল বাছিত, এড. খোকন কুমার দত্ত, এড. শেখ মখলু মিয়া, সায়ফুল আলম রুহেল, এড. মাহফুজুর রহমান মাহফুজ, ফারুক আহমদ, নাজনীন হোসেন, এড. রনজিৎ সরকার, কবীর উদ্দিন আহমেদ, ডা: আরমান আহমেদ শিপলু, মস্তাক আহমদ পলাশ, লোকমান আহমদ চৌধুরী, নুরুল আমিন, অধ্যক্ষ শামছুল ইসলাম, মোস্তাকুর রহমান মফুর, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, শহিদুর রহমান শাহীন, রুবী ফাতেমা ইসলাম, এড. আজমল আলী, শাহাদত রহিম চৌধুরী, আব্দুল মোমিন চৌধুরী, এখলাছুল মোমিন।

জরুরী সভায় আগামী ১লা ডিসেম্বর সকাল ১১টায় হযরত শাহজালাল (র.) দরগাহ মাজার জিয়ারত ও মিলাদ মাহফিল শেষে জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এড. লুৎফুর রহমানের মনোনয়নপত্র দাখিলের সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও ২রা ডিসেম্বর বাদ জুম’আ হযরত শাহজালাল (র.) দরগাহ মাজার মসজিদে প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়। এসব কর্মসূচীতে জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মী ও সর্মথকদের উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।