সিলেটমঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিষাক্ত মাছ খেয়ে জৈন্তাপুরে শিশুসহ ৫ জনের মৃত্যু

Ruhul Amin
ডিসেম্বর ৬, ২০১৬ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জৈন্তাপুরের পল্লীতে বিষাক্ত পটকা মাছ খেয়ে ২ পরিবারের ২ শিশুসহ ৫ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে।
জানাগেছে, দরবস্ত ইউনিয়নের মোহাইল গ্রামের নিহতরা হচ্ছেন মোহাইল গ্রামের আব্দুর রহিম (৬০), তার ছেলে সোলাইমান হোসেন (৩৫) ও লোকমান (৩০), সোলাইমানের দুই সন্তান রাহিন (৮) ও মনি (৭)।
মঙ্গলবার দুপুরের খাবার খাওয়ার পর তারা অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে চিকিৎসার জন্য সিলেট আনার পর বিকালে সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হয়। অসুস্থ এক শিশুর মৃত্যু হয় রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর একজন মারা যান সিলেট আসার পথে।
এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন সোলাইমানের স্ত্রী মারুফা বেগম এবং তাদের আত্মীয় একই এলাকার বোরহান, জয়নাল, সাহাব ও  রাজিয়াসহ পাঁচজন।

স্থানীয়রা জানিয়েছেন বিষাক্ত পটকা মাছ দিয়ে ভাত খাওয়ার পর এ মৃত্যুর ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরো কয়েকজন আহত রয়েছেন। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন তথ্য নিশ্চিত করে বলেন, আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, এদিন দুপুরে পটকা মাছ দিয়ে ভাত খেয়ে অসুস্থ হয়ে পড়েন সোলাইমান ও তার পরিবারের সদস্যরা। পরে তাদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পর অবস্থার অবনতি হলে তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক সোলাইমানকে মৃত ঘোষণা করেন। এরপর হাসপাতালে আনার পর মারা যান তার স্ত্রী ও দুই শিশু সন্তান।
জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবিরও বিষয়টি নিশ্চিত করেছেন।