সিলেটবুধবার , ৭ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাবিতে বিক্ষোভ অব্যাহত

Ruhul Amin
ডিসেম্বর ৭, ২০১৬ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় জালিয়াতির সাথে জড়িতদের বিরদ্ধে দ্রুত ব্যাবস্থা নেয়া এবং সাংস্কৃতিককর্মীদের সাথে প্রশাসনের অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে মানববন্ধন,র‌্যালী ও সমাবেশ করেছে ২৪টি সাংস্কৃতিক সংগঠন ও সাধারণ শিক্ষার্থীরা।

বূধবার দুপুর ১টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধন করে সাধারণ শিক্ষার্থীরা। এরপরই শিক্ষার্থীরা প্রতিবাদর‌্যালী বের করে। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপাচার্য ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে শিক্ষার্থীরা বলেন,‘বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা কোন বিষয়ে প্রশাসনের কাছে জানতে চাইলেই তারা এমন বিরুপ আচরণ শুরু করেন। এভাবে চলতে থাকলে আমরা আগামীতে কঠোর কর্মসুচী দিতে বাধ্য হব’।
সমাবেশে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ভর্তি জালিয়াতির সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন এবং অসৌজন্যমূলক আচরণের জন্য দু:খ প্রকাশের দাবী জানান।  এদিকে শিক্ষার্থীদের ‘স্টুপিড’বলে গালি দেয়ার বিষয়ে জানতে চাইলে সহযোগি অধ্যাপক মো. শাহেদুল হোসাইন জানান,তারা শিক্ষার্থীসুলভ আচরণ না করায় আমি এটা বলেছি। শিক্ষার্থীরা যেখানেই যাক সে শিক্ষার্থীর মত আচরণ করবে।