সিলেটশনিবার , ১৭ ডিসেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

Ruhul Amin
ডিসেম্বর ১৭, ২০১৬ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের ইটাহাটা এলাকায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত এবং সাতজন আহত হয়েছেন। শনিবার সকাল সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন, শেরপুরের বরুঙ্গা গ্রামের আলী আহমদের ছেলে মো. উকিল, লেগুনা যাত্রী বাবুল ও প্রাণনাথ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে চান্দনা চৌরাস্তা থেকে মুমু পরিবহনের একটি বাস টাঙ্গাইল যাচ্ছিল। মহাসড়কের ইটাহাটা এলাকায় আসার পর চন্দ্রা থেকে ছেড়ে আসা যাত্রীবোঝাই একটি লেগুনার সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই যানটির তিন যাত্রী নিহত হয়। আহত হয় আরও ১০জন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। বাকি আহতদের মধ্যে নূর মোহাম্মদ, বাবুল, হাবিবুল্লাহ, নজরুল ইসলাম, আশিকুল ইসলাম ও নাজমুল ইসলামকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত রাজিব স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ইমরান হোসেন জানান, নিহতদের মধ্যে একজন নারীও আছেন। দুর্ঘটনার পর রেকার দিয়ে লেগুনাটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। এবং বাসটি পাশের টার্মিনালে রাখা হয়েছে।