সিলেটসোমবার , ২ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যোগাযোগ মন্ত্রী বরাবরে মাওলানা ইমরানের খোলা চিঠি

Ruhul Amin
জানুয়ারি ২, ২০১৭ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:   মাননীয় যোগাযোগ মন্ত্রি, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের সাহেবের কাছে মাওলানা ইমরান আহমদ’র তৃতীয় পত্র মাননীয় মন্ত্রী,আমি জগন্নাথপুরবাসীর পক্ষথেকে আপনার কাছে দুটি চিঠি পাঠিয়েছি, আশা করি পেয়েছেন, প্রত্যাশা পড়েছেনও।

মন্ত্রী মহোদয়, পত্রের শুরুতে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা গ্রহন করুন।
মাননীয় মন্ত্রী,
আগামী ১৪ জানুয়ারি আপনি
আমার পত্রের আশা জগন্নাথপুরে
আসবেন শুনে আরেকটি চিঠি লিখতে বসলাম। আমরা জগন্নাথপুরবাসী আপনার আগমনের প্রত্যাশায় প্রহর গুনছি। আসুন, আমাদের দুঃখ দুর্দশা দেখে যান। কারো মতামতের তোয়াক্কা না করে আপনি নিজে দেখে যান আমাদের জগন্নাথপুরের সব কটি রাস্তা।
আপনি বিশ্বাস করতে পারবেনননা এ আসনে সাবেক স্পীকার হুমায়ুন রশীদ চৌধরী, সাবেক অর্থ-প্রতিমন্ত্রী ফারুক রশিদ চৌধরী,সাবেক পররাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদ, বর্তমান অর্থ-প্রতিমন্ত্রী এম এ মান্নান সাহেব এই এলাকার নেতৃত্বে ছিলেন বা আছেন।

আমার বিশ্বাস, জগন্নাথপুরের সব কটি রাস্তা পরিদর্শন করলে আপনি আশ্চর্যান্বিত হয়ে যাবেন। বিস্মিত হয়ে বলবেন, সত্যিই কি এই মহানরা এই আসনের দায়িত্বে ছিলেন। তাই আমাদের এই দুরবস্থা থেকে মুক্তি দিতে আপনার সু-দৃষ্টি কামনা করছি।আপনার দুঃসাহসী অভিযানে সারা বাংলায় উন্নয়নের ছোঁয়া লেগেছে আমরা জগন্নাথপুরবাসী তা থেকে যেন বঞ্চিত না হই। আপনার সার্বিক কল্যাণ কামনায়…………….।

আপনার শুভাকাঙ্ক্ষী

মাওলানা ইমরান আহমদ
পিতা: মাস্টার আব্দুল খালিক
গ্রাম: মক্রমপুর।
পো: রসুলগঞ্জ বাজার
জেলা: সুনামগঞ্জ
সিলেট,বাংলাদেশ।
মোবাইল :01711318239