সিলেটসোমবার , ১৬ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শিবের বাজার ইয়ং জেনারেশন ক্লাব’র শীতবস্ত্র বিতরণ

Ruhul Amin
জানুয়ারি ১৬, ২০১৭ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট সদর উপজেলার শিবের বাজারস্থ ইয়ং জেনারেশন ক্লাবের উদ্যোগে সোমবার বিকাল ৩টায় স্থানীয় ইউনিয়ন অফিস কার্যালয়ে গরীব অসহায় ও শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
ক্লাবের সভাপতি শাহিন আলমের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক মাষ্টার মাসহুদ আহদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ২নং হাটখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মুশাহিদ আলী বলেন- সামাজিক সংগঠনগুলো সবসময় সমাজের গরীব অসহায়দের কল্যাণে এগিয়ে আসে। তাই প্রত্যেকটি সংগঠনকে এ ধরণের মহৎ কাজে এগিয়ে আসতে হবে। পাশাপাশি তিনি ইয়ং জেনারেশন ক্লাব যেভাবে তাদের দৃষ্টিকোণে গরীবদের কল্যাণে এগিয়ে এসেছে তা প্রশংসার দাবিদার। তাই এ সংগঠনকে প্রতিবছর গরীবদের পাশে এগিয়ে আসার জন্য সুপরামর্শ প্রদান করেন এবং তা অব্যাহত থাকবে বলে তিনি বিশ্বাস করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী জমির উদ্দিন, শিক্ষানুরাগী মাষ্টার শামসুদ্দিন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য আলফাতুন নেছা, ইউপি সদস্য আহমদ হোসেন, ছাত্রনেতা ইসলাম উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম, সহ-সভাপতি মুশাহিদুল ইসলাম, জিবলু দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, সমাজকল্যাণ সম্পাদক বিলাল আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রায়হান হোসেন রাজীব, ক্রীড়া সম্পাদক ফয়জুল ইসলাম, সদস্য শাহীন আলম প্রমুখ।