সিলেটমঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা ছাত্রলীগের সম্মেলন স্থগিত

Ruhul Amin
জানুয়ারি ১৭, ২০১৭ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!


সিলেট রিপোর্ট: 
বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার কার্যক্রমকে আরো গতিশীল করতে সম্মেলন আয়োজনের বিষয়টি স্থগিত করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। পুর্বঘোষিত তারিখ অনুযায়ী আজ ১৭ জানুয়ারি গুরুত্বপুর্ণ এই ইউনিটের সম্মেলন আয়োজনের কথা ছিল।

সোমবার দিবাগত রাতে এক বিজ্ঞপ্তিতে সম্মেলন সাময়িক স্থগিত রাখার ঘোষণা দেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এ ব্যপারে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সিলেটভিউকে বলেন- ‘অতি সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৬৯তম বর্ষপুর্তি ব্যপক আয়োজনের মধ্য দিয়ে পালন করেছে। ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আগামী ২৫ জানুয়ারি সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের পুনর্মীলনির আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফলভাবে আয়োজনের লক্ষ্যে সারাদেশে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রস্তুতি নিচ্ছেন। এ অবস্থায় কোন ইউনিটের সম্মেলন আয়োজন সম্ভব নয়। তাই সিলেট জেলা ছাত্রলীগের সম্মেলন স্থগিত কর হয়েছে। পরবর্তীতে সম্মেলনের তারিখ জানিয়ে দেওয়া হবে’।