সিলেটশনিবার , ২১ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকতার বিকাশে সিলেট প্রেসক্লাবকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয়

Ruhul Amin
জানুয়ারি ২১, ২০১৭ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

press-club-pic-1-21.01.17-600x406সিলেটের সাংবাদিকতা ও সংবাদপত্রের বিকাশে সিলেট প্রেসক্লাবকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করলেন স্থানীয় পত্রিকার সম্পাদকেরা। শনিবার সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সাথে এক মতবিনিময় সভায় তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেট প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সম্পাদকেরা বলেন, সিলেটের শত বছরের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাব। মানসম্পন্ন সাংবাদিকতার বিকাশে ও সংবাদপত্রের উন্নয়নে প্রেসক্লাবের অবদান অনন্য। সিলেটের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়নেও সিলেট প্রেসক্লাবের গৌরবজ্জল ভূমিকা রয়েছে। ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তারা।

তারা আরো বলেন, সংবাদপত্র সংশ্লিষ্ট সবাই মিলে একটি পরিবার। এ পরিবারের বৃহৎ প্রতিষ্ঠান হচ্ছে সিলেট প্রেসক্লাব। প্রেসক্লাব এগিয়ে গেলে সিলেটের সাংবাদিকরাও এগিয়ে যাবে। তাই সিলেট প্রেসক্লাবের উন্নয়নে আমাদের সবাইকে এক্ষত্রে কাজ করতে হবে।

সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সিলেট প্রেসক্লাব সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করে যা্েচছ। সিলেটে সাংবাদিকদের পরিবার হিসেবে এই প্রতিষ্ঠান তাদের সুখে-দুঃখে পাশে থেকে অভিভাবকের দায়িত্ব পালন করছে। প্রেসক্লাবের সকল কার্যক্রমে স্থানীয় পত্রিকা সব সময় পাশে থাকায় নেতৃবৃন্দ পত্রিকা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় স্থানীয় পত্রিকার সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জালালাবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, দৈনিক সিলেটের ডাক এর ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল হান্নান, দৈনিক কাজিরবাজারের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. আফছর উদ্দিন, দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান, দৈনিক সিলেট বাণীর ভারপ্রাপ্ত সম্পাদক ওবায়দুল হক চৌধুরী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আবদুল আহাদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, সদস্য কাউসার চৌধুরী, আনিস রহমান ও মো. কামরুল ইসলাম।