আত্মঘাতী গোলে হার এড়াল ইব্রার সুইডেন

প্রকাশিত: ৩:৩৭ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০১৬

আত্মঘাতী গোলে হার এড়াল ইব্রার সুইডেন

download (6)প্রথম বাংলা নিউজ : সুইডেনকে কাঁপিয়ে দিলেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি রিপাবলিক অব আয়ারল্যান্ড। ইউরো ২০১৬ তে ‘ই’ গ্রুপের প্রথম ম্যাচ ১-১ ব্যবধানে ড্র হয়েছে। সোমবার সন্ধ্যায় দ্বিতীয়ার্ধের শুরুতে পিছিয়ে পড়া জ্লাতান ইব্রাহিমোভিচের সুইডেন হার এড়িয়েছে আত্মঘাতী গোলে।

সাঁ-দেনিতে প্রথমার্ধেই অন্তত চারটি গোলের সুযোগ হাতছাড়া করে আয়ারল্যান্ড। প্লে অফ খেলে চূড়ান্ত পর্বে আসা দুই দলের লড়াইয়ে দশম মিনিটেই এগিয়ে যেতে পারত আইরিশরা। জেফ হেনড্রিকসের শট ফিরিয়ে সেবার দলকে বাঁচান গোলরক্ষক আন্দ্রেয়াস ইসাকসন।

এমন অনেক পরীক্ষাই দিতে হয়েছে সুইডেনের গোলরক্ষককে। সাত মিনিট পরের এক আক্রমণে কিছুই করার ছিল না তার। পা ছুঁয়ালেই গোল পেয়ে যেতেন জন ও’শিয়া। সিয়ারান ক্লার্কের হেডে পা ছোঁয়াতেই ব্যর্থ অরক্ষিত এই ডিফেন্ডার।

প্রথমার্ধে আরও দুইবার গোলের সম্ভাবনা তৈরি করেও সাফল্য পায়নি আয়ারল্যান্ড। ২৯তম মিনিটে অল্পের জন্য লক্ষ্যে থাকেনি ২৫ গজ দূর থেকে রবি ব্র্যাডির শট। তিন মিনিট পর গোলরক্ষককে ফাঁকি দেন হেনড্রিক; কিন্তু বারে লেগে ব্যর্থ হয় তার সেই প্রচেষ্টা।

প্রথমার্ধে বলের জন্য অনেক নিচে নেমে আসতে হয় ইব্রাহিমোভিচকে। বল দখলে রাখার হিসেবে অবশ্য এই অর্ধে এগিয়ে ছিল সুইডেন, কিন্তু তেমন কোনো সুযোগই তৈরি করতে পারেনি তারা।

এই সংবাদটি 4 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com