সিলেটবৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গণমানুষের পক্ষে কথা বলাই আমার ইচ্ছা: জগলু চৌধুরী

Ruhul Amin
ফেব্রুয়ারি ৯, ২০১৭ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কামরুল ইসলাম মাহি|আব্দুল মুনিম চৌধুরী::
নবগঠিত উপজেলা সিলেটের ওসমনীনগর উপজেলা পরিষদ নির্বাচনে নাগরিক কমিটির চেয়ারম্যান প্রার্থীর ব্যনারে সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান চৌধুরী জগলু বলেছেন- অহেলিত নির্যাতিত গণমানুষের পক্ষে কথা বলতে আমি আসন্ন ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করছি।

বৃহস্পতিবার তিনি সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলীর নিকট মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের সাবেক এ নক্ষত্র জেলা ছাত্রলীগের সভাপতি থাকাকালে সিলেটের রাজপথ কাঁপিয়েছেন। করতে হয়েছে কারাবরণ। অনেক হামলা-মামলার শিকার হতে হয়েছে তাঁকে। এই ছাত্ররাজনীতি থেকে শুরু করে এখন তিনি সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন। তিনি বলেন, কর্মী হিসেবে স্কুল জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম।
তিনি আরো বলেন, বিভিন্ন সময়ে বিভিন্ন ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালনের সুযোগ হয়েছে, সর্বশেষ জেলা ছাত্রলীগের সভাপতির দ্রায়ীত্ব পালন করেছি। বর্তমানে সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক। গণমানুষের অধিকার আদায়, প্রগতিশীল রাজনীতি স্থানীয়ভাবে বিকাশে সাধ্য মতো চেষ্টা করছি। দুর্বৃত্তায়ন ও আধিপত্যবাদের বিরুদ্বে সোচ্চার থাকার অনবরত প্রচেষ্টা অব্যাহত আছে। সেই বিশ্বাস থেকে প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার আগ্রহী ছিলাম। কেন্দ্রীয় অনেক শ্রদ্ধেয় নেতৃবৃন্দ, বিশেষ করে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দসহ অনেক প্রবাসী নেতৃবৃন্দ, তৃণমুলের অনেক সহযোদ্বা যেভাবে আমার মনোনয়ন লাভের জন্য চেষ্টা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, আমার মেধা, যোগ্যতা ও অভিজ্ঞতা জনগণের কল্যানে নিবেদিত করার প্রয়াসে, অহেলিত নির্যাতিত গণমানুষের পক্ষে কথা বলতে আমি আসন্ন ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীতা ঘোষণা করছি।

এসময় নাগরিক কমিটির ওসমানীনগর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপজেলার সর্বস্তরের জনগণ উপস্তিত ছিলেন।