সিলেটশুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গেইট নির্মাণকে কেন্দ্র করে দক্ষিণ সুরমায় সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ২০

Ruhul Amin
ফেব্রুয়ারি ১০, ২০১৭ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: রাস্তায় গেইট নির্মাণকে কেন্দ্র করে  দক্ষিণ সুরমায় ২ গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে ৪ পুলিশসহ ২০ জন আহত হয়েছেন।
শুক্রবার সোয়া ২টা থেকে লাউয়াই ও খোজারখলা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। বিকেল সোয়া ৩টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। তাদের সঙ্গে সাঁজোয়া যান ছিল এবং তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২ গ্রামের মধ্যবর্তী একটি রাস্তায় গেইট নির্মাণ নিয়ে লাউয়াই ও খোজারখলা গ্রামবাসীর মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

শুক্রবার খোজারখলা গ্রামের লোকজন সিটি কর্পোরেশনের অর্থায়নে ঐ রাস্তায় গেইট নির্মাণ শুরু করেন। লাউয়াই গ্রামের লোকজন রাস্তাটি নিজেদের বলে দাবি করে নির্মাণাধীন গেইটের পিলার ভেঙ্গে ফেলে।

এ নিয়ে ২ গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। বিকেল সোয়া ৩টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণ সম্ভব হয়।   এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল সাড়ে ৩টা) ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
সংঘর্ষে দক্ষিণ সুরমা থানার এএসআই হান্নান, কনস্টেবল মধুসুদন চৌধুরী, আরিফ, রমাকান্ত এবং গ্রামবাসীদের মধ্যে শাহ লুৎফুর, রুহেল, তানভীর, ইসমাইল চঞ্চল, আমীর, তোফায়েল, শাহাবুদ্দিনসহ ২০ জনের বেশি আহত হন।