সিনেমা ও সেই হ্যাপির আকুতি

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৭

সিনেমা ও সেই হ্যাপির আকুতি

সিলেট রিপোর্ট: চিত্র জগতের অন্যতম সাবেক তারকা নাজমিন আখতার হ্যাপির অভিনয় করা (২০১৪ সালে) একটি সিনেমা আগামী সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে শুনে বেশ চিন্তিত রয়েছেন সাবেক জনপ্রিয় এই অভিনেত্রী। কিছু দিন পুর্বে তিনি অতীত ভুলে গিয়ে নতুন জীবনে পা রেখেছেন। নামাজ কালাম নিয়মিত আদায়ের পাশাপাশী পর্দা সহ ইসলামী বিধিবিধান পালনে মনোযোগী এই আলোচিত মুসলিম নারী সম্প্রতি ফেসবুকে এক স্ট্যাটাসে তার অভিনয় করা সিনেমাটি প্রর্দশন না করার জন্য  আকুতি জানিয়েছেন। কারণ  হ্যাপির জীবনে এসেছে বিস্মকর পরিবর্তন। এখন তিনি আমাতুল্লাহ। পরিপূর্ণ ইসলামি অনুসাশন মেনে চলছেন। দাওয়াত ও তাবলিগের (মাসতুরাত) মাধ্যমে তিনি অন্ধকারের পথ ছেড়ে আলোর পথে ফিরে এসেছেন। আল্লাহর সন্তুষ্টির লক্ষে জান্নাতের প্রত্যশায় তিনি এখন তার জীবনকে সাজিয়ে নিয়েছেন নামাজ, রোজা, তাসবিহ তাহলিল, ও দাওয়াতে মাধ্যমে। তিনি আজ তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে কর্তৃপক্ষের নিকট সিনেমাটি বন্ধের অনুরোধ জানিয়েছেন এবং আলেম উলামাদের তার পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।
ফেসবুক আইডিতে ফ্রেন্ডদের জন্য নাজনিন আক্তার হ্যাপির স্ট্যাটাসটি সিলেট রিপোর্ট ডটকম এর পাঠকদের জন্য হুবহু উপস্থাপন করা হলো:
‘শুনলাম আমার পূর্বের করা একটি সিনেমা নাকি আগামী সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে। যতদূর মনে পড়ে সেটার শ্যুটিং হয়েছিল ২০১৪ সালে।
আমার এত পরিমাণ টাকা বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন।এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!
এই সিনেমাটি যাদের হাতে,তাদের আমি রিকোয়েস্ট করলেও তারা শুনবে না ব্যবসার জন্য। তবুও করছি, প্লিজ আল্লাহর জন্য এটা বন্ধ করুন। আমাকে সিনেমার মাধ্যমে দেখানোর সুযোগ করে দিবেন না। হয়তো এই কথাটা তাদের গায়েও লাগবে না।।কিন্তু আল্লাহর সামনে বলতে তো পারবো যে, আমার যতটুকু করার বা বলার ছিল সেটা করেছি। জানিনা তখন আল্লাহ আমার জন্য কি ফায়সালা করবেন!
আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষন করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না।সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিন কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। ‘

এই সংবাদটি 447 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com