শুক্রবার, ১০ ফেব্রু ২০১৭ ১১:০২ ঘণ্টা

ফেঞ্চুগঞ্জে মেলার উদ্বোধন করলেন মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

Share Button

ফেঞ্চুগঞ্জে মেলার উদ্বোধন করলেন  মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

সিলেট রিপোর্ট : সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, দেশে ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের তৈরী পণ্য জনগণকে ক্রয় করে তাদেরকে উৎসাহিত করতে হবে। দেশী পণ্য ক্রয়ের মাধ্যমে দেশে বেকারত্ব দূর হওয়ার পাশাপাশি দেশের অর্থনৈতিক কাঠামো মজবুত হবে। বর্তমান সরকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে ঋণ সহায়তা প্রদান করে যাচ্ছেন। সরকারের এই সুযোগ সুবিধা গ্রহণের মাধ্যমে দেশের প্রতিটি অঞ্চলের মহিলারা ক্ষুদ্র ও মাঝারী শিল্প কারখানা গড়ে তুলতে সক্ষম হচ্ছেন। তাদের এই পণ্য দেশের প্রত্যন্ত অঞ্চলে মেলা আয়োজনের মাধ্যমে জনগণের মধ্যে পরিচিতি লাভে সক্ষম হচ্ছে। তিনি সিলেট উৎসব যুব মহিলা সমিতির এ উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন।
মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ১০ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার হেলিপেড মাঠে সিলেট উৎসব যুব মহিলা সমিতির উদ্যোগে উইমেন্স চেম্বার অব কমার্স ইন্ডাষ্টিজের সহযোগিতায় মাস ব্যাপী ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের তৈরী পণ্য মেলা ‘স্বপ্নের ফেরিওয়ালা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উৎসব যুব মহিলা সমিতির সিলেট জেলা সভাপতি রোনা বেগমের সভাপতিত্বে ও নাহিদ সুলতান পাশার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হুরে জান্নাত, ফেঞ্চুগঞ্জ থানার ওসি আব্দুস ছালেক, ফেঞ্চুগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান আশরাফ বাবুল, ফেঞ্চুগঞ্জ বণিক সমিতির আহ্বায়ক আব্দুল বারি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল হাই খসরু, মিসবাহ হোসেন চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, ডেপুটি কমান্ডার বাচ্চু মিয়া, আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, শিক্ষানুরাগী জুবেদ আহমদ চৌধুরী শিপু, শাপলা মহিলা উন্নয়ন সমিতির সভাপতি হাসনা হেনা খানম, সোনার বাংলা মহিলা উন্নয়ন সংস্থার সভাপতি রাহেলা আক্তার রানী, মনোয়ারা বেগম, উদ্যোক্তা ব্যবসায়ী আজিজুর রহমান খোকন, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা প্রচার সম্পাদক এনামুল হক, ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখা সভাপতি মনোজ দত্ত গোপাল, টিপু সুলতান, পারভেজ আহমদ, জুলহাস আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী নূরুদ্দিন।

এই সংবাদটি 1,042 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com